মাদারীপুরে আ.লীগের চেয়ারম্যানের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০১৭, ১৮:৪৪

মাদারীপুরে আওয়ামী লীগ মনোনীত ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী মুন্সীর উপর হামলার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন করেছে জেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

মঙ্গলবার সকাল ১১টায় সরকারী নাজিমউদ্দিন কলেজ গেটের সামনে এই মানববন্ধন হয়। এরপর সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ছাত্রলীগ, যুবলীগসহ এলাকাবাসী ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান। সেই সাথে সদর থানার ওসি জিয়াউল মোর্শেদের বিরুদ্ধে মানববন্ধন করার তীব্র প্রতিবাদ করা হয়।

জানা গেছে, গত ২ এপ্রিল রবিবার দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঢাকা বিশ^বিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের সভাপতি মেহেদী মোল্লা ও খোয়াজপুর ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান মোহাম্মদ আলী মুন্সীসহ উভয় পক্ষের ১০ জন আহত হন। এ ঘটনায় মাদারীপুর সদর মডেল থানায় দায়ের করা পাল্টাপাল্টি মামলায় চার জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এই ঘটনায় মেহেদী মোল্লা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামনে গতকাল সদর থানার ওসি জিয়াউল মোর্শেদসহ চেয়ারম্যানের বিচার দাবি করে একটি মানবন্ধন করে। এতে ফুসে উঠে স্থানীয় ছাত্রলীগ, যুবলীগসহ এলাকাবাসী। তারই প্রতিবাদে মানবন্ধন কর্মসূচি পালন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর মাহমুদ আবির। সভায় বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রুবেল খান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাসুদুর রহমান, রাশেদ তালকুদার খোকন, ছাত্রলীগ নেতা রাজিব মাহমুদ কাওছার, সাকিব জাহান সুজন প্রমুখ।

মাদারীপুর সদর মডেল থানার ওসি জিয়াউল মোর্শেদ বলেন, উভয় পক্ষই পাল্টাপাল্টি মামলা দায়ের করেছেন। আমরা ইউপি চেয়ারম্যান বাদী হয়ে যে মামলাটি করছেন সেই মামলায় ৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। দুটি মামলার বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান চলছে। আমরা আইনের পক্ষে আছি, কারো পক্ষেই নই।

(ঢাকাটাইমস/১১জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :