সমাবেশে যোগ দেয়ায় দুই কিশোরের চুল কেটে মারধর

সৈয়দ মাহফুজ রহমান, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জুলাই ২০১৭, ০০:০৭ | প্রকাশিত : ১১ জুলাই ২০১৭, ২৩:৫৯

দৈনিক সকালের খবর পত্রিকার সিনিয়র রিপোর্টার আজমল হক হেলাল ও স্থানীয় ওয়ার্ড যুবলীগ নেতা রাসেলের বিরুদ্ধে ৫৭ ধারায় মামলা দায়েরের প্রতিবাদ সমাবেশে যোগ দেয়ায় স্কুলছাত্রসহ দুই কিশোরকে মারধর করে চুল কেটে দেয়া হয়েছে। স্থানীয় সাংসদ ড. রুস্তম আলী ফরাজীর সমর্থককেরা এ কাজ করেছেন বলে অভিযোগ উঠেছে।

আজ মঙ্গলবার সকালে পিরোজপুরের মঠবাড়িয়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

নির্যাতনের শিকার দুই কিশোর হলো ফেরদৌস (১৫) ও মিরাজ (১৫)।

ফেরদৌস উপজেলার বড় শৌলা গ্রামের মো. মানিক তালুকদার এর ছেলে ও স্থানীয় মিরুখালী স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্র। আর মিরাজ উত্তর মিরুখালী গ্রামের মো. আলতাফ হাওলাদারের ছেলে।

ফেরদৌস ও মিরাজ জানায়, এমপির মামলা দায়েরের প্রতিবাদ ও প্রত্যাহারের দাবিতে গতকাল সোমবার বিকেলে মঠবাড়িয়ায় যুবলীগের সমবেশে যোগ দেই। সন্ধ্যায় ফেরার পথে কাটাখালী বাজার সংলগ্ন সড়কে তাদের গতিরোধ করে এমপির সমর্থক লাভলু তালুকদারের লোকেরা আমাদের মারধর করে। আজ মঙ্গলবার সকালে পুনরায় সে ডেকে নিয়ে মারধর করে চুল কেটে দেয়।

তবে, লাভলু তালুকদার তার বিরুদ্ধে আনিত মারধর ও চুলকাটার অভিযোগ অস্বীকার করে বলেন, ফেরদৌসের অভিভাবক হিসেবে আমি তাকে শুধু শ্বাসিয়েছি।

এ ব্যাপারে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম জানান, ঘটনাটি মৌখিকভাবে শুনেছি। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১১জুলাই/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :