আখাউড়ায় নারীকে ধর্ষণের অভিযোগ

আখাউড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০১৭, ১৭:১৭

আখাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্বামী পরিত্যক্তা কর্মজীবী নারীকে (২৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় মঙ্গলবার রাতে আখাউড়া থানায় মামলা দায়ের কারেছেন ওই নারী। মামলায় আসামি করা হয়েছে রোমান মিয়া (৩৫) নামে দুই সন্তানের এক জনককে।

ধর্ষিতা নারীর অভিযোগ, আখাউড়া পৌরশহরের রাধানগরের বাসিন্দা আবু তাহার মিয়ার ছেলে রোমান মিয়ার সঙ্গে প্রায় ছয় বছর আগে ঢাকায় উত্তরায় পরিচয়, অতঃপর প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। প্রেমের টানে দুজনে মাঝেমধ্যে একান্তে দেখাও করতেন। সোমবার বিকালে রোমান তাকে বিয়ের প্রলোভন দিয়ে গাজীপুরের জয়দেবপুর বানিয়ারচালা থেকে মোবাইল ফোনে ডেকে আখাউড়ায় আনেন। পরে আখাউড়া পৌরশহরের রাধানগরের নিজ ফাঁকা বাসায় তাকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে রোমান। এ ঘটনার পর রোমান তাকে বিয়ে করবে না জানিয়ে বিভিন্ন হুমকি দিয়ে গাজীপুর ফিরে যেতে বলেন। কিন্তু বাদ সাধে নারী। তিনি ফিরে যেতে রাজি হননি। বিষয়টি তিনি আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফাকে জানান। মেয়র দফায় দফায় বসেও কোনো সুরাহা করতে পারেননি। পরে এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে মঙ্গলবার রাতে আখাউড়া থানায় মামলা দায়ের করেন।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার বলেন, কর্মজীবি নারীর অভিযোগ আমলে নিয়েছে পুলিশ। ভিকটিমকে মেডিকেল চেকআপের জন্য ব্রাহ্মণবাড়িয়া সিভিল সার্জনের কার্যালয়ে পাঠানো হয়েছে। রোমানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১২জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :