শ্রীলঙ্কার নতুন অধিনায়ক চান্দিমাল, থারাঙ্গা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০১৭, ১৭:৫১

জিম্বাবুয়ের কাছে সিরিজ হারের পর তিন ফরম্যাটেই অধিনায়কের পদ থেকে পদত্যাগ করেছেন অ্যাঞ্জেলো ম্যাথুজ। এরপর টেস্ট ফরম্যাটে দিনেশ চান্দিমালকে এবং ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটে উপুল থারাঙ্গাকে অধিনায়ক হিসেবে নিয়োগ দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট।

এর আগে অ্যাঞ্জেলো ম্যাথুজের ডেপুটি হিসেবে দায়িত্ব পালন করেছেন দিনেশ চান্দিমাল। তাছাড়া তিনি শ্রীলঙ্কা টি-টোয়েন্টি দলকেও নেতৃত্ব দিয়েছেন। সম্প্রতি সময়ে অ্যাঞ্জেলো ম্যাথুজ ইনজুরিতে থাকার কারণে ওয়ানডে ও টি-টোয়েন্টি ফর‌ম্যাটে শ্রীলঙ্কা দলকে নেতৃত্ব দিয়েছেন উপুল থারাঙ্গা।

টেস্টে ১৫তম অধিনায়ক হিসেবে শ্রীলঙ্কা দলকে নেতৃত্ব দিবেন দিনেশ চান্দিমাল। আগামী ১৪ জুলাই শুরু হবে শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের মধ্যকার সিরিজের একমাত্র টেস্ট। এই ম্যাচটির মাধ্যমে অধিনায়ক হিসেবে টেস্টে অভিষেক হবে চান্দিমালের।

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে শ্রীলঙ্কা স্কোয়াড:

দিনেশ চান্দিমাল (অধিনায়ক), উপুল থারাঙ্গা (সহ-অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথুজ, নিরোশান ডিকওয়েলা, দিমুথ করুণারত্নে, দানুশকা গুনাথিলাকা, কুসল মেন্ডিস, আসেলা গুনারত্নে, রঙ্গনা হেরাথ, দিলরুয়ান পেরেরা, লক্ষণ সান্দাকান, বিশ্ব ফার্নান্দো, সুরঙ্গা লাকমল, দুশমান্থ চামিরা, লাহিরু কুমারা।

(ঢাকাটাইমস/১২ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :