ব্রাহ্মণবাড়িয়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত: তানভীরের আত্মসমর্পণ

ব্রাহ্মণবাড়িযা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০১৭, ১৮:৫২

ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রী সোনিয়া আক্তারকে (২২) ছুরিকাঘাতের ঘটনায় অভিযুক্ত তানভীর (২৪) আদালতে আত্মসমর্পণ করেছেন।

মঙ্গলবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর বিচারিক আদালতে আত্মসমপর্ণ করলেও বিষয়টি আজ বুধবার দুপুরে জানা যায়।

ব্রাহ্মণবাড়িয়ার কোর্ট ইন্সপেক্টর মো. মাহবুবুর রহমান জানান, তানভীর আদালতে আত্মসমর্পণ করলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন জানান, কলেজছাত্রী সোনিয়াকে ছুরিকাঘাতের ঘটনায় তার বাবা মলাই মিয়া বাদী হয়ে বখাটে তানভীরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। সোনিয়াকে ছুরিকাঘাতের পর থেকেই পুলিশ তানভীরকে গ্রেপ্তারের চেষ্টা করছিল। সে আদালতে আত্মসমর্পণ করেছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আমরা সাত দিনের রিমান্ড আবেদন করছি।

গত জুলাই বিকেলে শহরের কালীবাড়ি মোড়ে এসজে ডেন্টাল পয়েন্ট নামের এক চিকিৎসালয়ের সামনে সোনিয়াকে উপর্যপুরি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে তানভীর। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। সোনিয়া সদর উপজেলার চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। তিনি লেখাপড়ার পাশাপাশি ডেন্টাল পয়েন্টে চাকরি করেন।

(ঢাকাটাইমস/১২জুলাই/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :