রায়পুরে ব্যবসায়ীকে হত্যা: ঘাতকদের গ্রেপ্তারের দাবিতে সমাবেশ

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০১৭, ২৩:০২

লক্ষ্মীপুরের রায়পুরে ডেকোরেটর ব্যবসায়ী নুর নবী (৩৮) কে গলা কেটে হত্যার ঘটনায় ঘাতকদের গ্রেপ্তারের দাবিতে প্রতিবাদ সমাবেশ ও সংবাদ সম্মেলন করেছেন সংগঠনের নেতারা।

বুধবার বেলা ১১টার দিকে শহরের কলেজ রোডে স্থানীয় একটি কার্যালয়ে সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সমাবেশ করা হয়। এসময় নেতারা নিহত ব্যবসায়ীর পরিবারকে আর্থিক অনুদানসহ আজীবন সদস্য হিসেবে রাখার ঘোষণা দেন।

এসময় সংগঠনের উপদেষ্টা ও কমিউনিটি পুলিশিং সেলের পৌর সভাপতি কাজী জামশেদ কবির বাক্কি বিল¬াহার সঞ্চালনায় বক্তব্য রাখেন সভাপতি আব্দুল মান্নান মুন্সি, সম্পাদক সোহেল আলম ও থানার উপপরিদর্শক মোজাম্মেল প্রমুখ। এসময় সংগঠনের ৪২ জন মালিক, সাংবাদিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ শতাধিক কর্মচারী উপস্থিত ছিলেন।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন. হত্যার ঘটনায় সন্দেহভাজন তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। অতিদ্রুতই ঘটনার রহস্য উদ্ঘাটন করে অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

গত সোমবার দুপুরে রায়পুর শহরের রেজিস্ট্রি অফিস সংলগ্ন আমিন কমপ্লেক্সের ভাড়া বাসা থেকে বিছমিল্লাহ ডেকোরেটরের মালিক নুর নবীর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। নিহত নূর নবী ফরিদগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ গ্রামের আমিন উদ্দীন তফাদার বাড়ির মৃত ইউনুস মিয়ার ছেলে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করলেও এখন পর্যন্ত হত্যার ক্লু উদঘাটন করতে পারেনি।

(ঢাকাটাইমস/১২জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :