ঝিনাইদহে ভুয়া চিকিৎসকের জেল-জরিমানা

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০১৭, ১৬:৪৭

ঝিনাইদহ শহরের পুরাতন হাটখোলায় জননী ডায়াগনোস্টিক সেন্টারে অভিযান চালিয়ে এক ভুয়া চিকিৎসককে তিন মাসের কারাদ- ও ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ওই ডায়াগনোস্টিক সেন্টারের মালিক সুধীর বিশ্বাসকেও ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল সুলতান জুলকার নাইন কবির এ দ-াদেশ দেন।

সাজাপ্রাপ্ত ভুয়া চিকিৎসকের নাম মনিরুজ্জামান (৪০)। তিনি যশোর জেলার চৌগাছা উপজেলার কোমরপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে শহরের পুরাতন হাটখোলা এলাকার জননী ডায়াগনোস্টিক সেন্টারে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

এসময় ভুয়া চিকিৎসক মনিরুজ্জামানকে আটক করা হয়। পরে আদালত বসিয়ে তাকে তিন মাসের বিনাশ্রম কারাদ- ও ১৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১০ দিনের কারাদ- দেয়া হয়। এছাড়াও ডায়াগনোস্টিক সেন্টারের মালিক সুধীর বিশ্বাসকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। দ-িত মনিরুজ্জামান দীর্ঘদিন ধরে নিজেকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে রোগীদের সাথে প্রতারণা করে আসছিল বলে জানিয়েছেন আদালতের বিচারক সোহেল সুলতান জুলকার নাইন কবির।

ভ্রাম্যমাণ আদালতে ঝিনাইদহের সিভিল সার্জন ডা. রাশেদা সুলতানা, মেডিকেল অফিসার ডা. প্রসেনজিৎ বিশ্বাস পার্থ, ওষুধ তত্বাবধায়ক নাজমুল হাসান ও সিভিল সার্জন অফিসের জুনিয়র স্বাস্থ্য অফিসার আব্দুর রহমানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৩জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :