মাদকে যুক্ত হলে পুলিশে চাকরি থাকবে না: ডিআইজি

মাধবপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জুলাই ২০১৭, ২১:৫৮ | প্রকাশিত : ১৩ জুলাই ২০১৭, ২০:১৩

পুলিশের কোনো সদস্যের বিরুদ্ধে মাদকের সঙ্গে যুক্ত থাকার প্রমাণ পাওয়া গেলে তাকে সরাসরি চাকরিচ্যুত করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন সিলেট রেঞ্জের ডিআইজি মো. কামরুল আহসান।

বৃহস্পতিবার দুপুরে মাধবপুর থানা পুলিশ আয়োজিত ওপেন হাউজ ডে সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন। একই সঙ্গে তিনি আরও জানান, অভিযুক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে সাধারণ অপরাধীর মতো নিয়মিত মামলা করা হবে।

পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রের সভাপতিত্বে ওপেন হাউজ ডে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহ মো. মুসলিম, আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ব্যারিস্টার সৈয়দ ছায়েদুল হক, ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকতাদির হোসেন, মুক্তিযোদ্ধা সুকোমল রায়, ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, পৌর আওয়ামী লীগ সভাপতি বেনু রঞ্জন রায়, অধ্যক্ষ জাহির উদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুল মালেক মধু, জেলা পরিষদ সদস্য ফাতেমাতুজ জোহরা, চেয়ারম্যান ফারুক পাঠান, চেয়ারম্যান শাহাব উদ্দিন, চেয়ারম্যান আপন মিয়া, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ অলিদ মিয়া।

এছাড়াও জনপ্রতিনিধি, ব্যবসায়ী, শিক্ষক, ইমাম, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি ও পেশার সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

পুলিশ পরিদর্শক তদন্ত সাজেদুল ইসলাম পলাশের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি কামরুল আহসান বলেন, সব অঞ্চলেই মাদকের বিস্তার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। পুলিশের একার পক্ষে মাদক নিয়ন্ত্রণ করা সম্ভব নয়। মাদক বিক্রেতাদের তথ্য দিয়ে ও জনসচেতনতা সৃষ্টি করে তাদের নির্মূল করতে হবে। মাদকসহ যে কোনো আইন বিরোধী কাজের সঙ্গে কোনো পুলিশ জড়িত হলে তার বিরুদ্ধে প্রচলিত আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, মাধবপুরে মাদকের সঙ্গে যুক্ত থাকার দায়ে এক পুলিশ কনস্টেবকে চাকরিচ্যুত করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৩জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :