আখাউড়ায় ইউপি চেয়ারম্যান লাঞ্ছিত, ৫ যুবলীগ নেতাকর্মী আহত

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০১৭, ২৩:১৩

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া উত্তর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান ভূঁইয়া স্বপন নিজ কার্যালয়ে সন্ত্রাসীদের হাতে লাঞ্ছিত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এ সময় তাকে রক্ষা করতে গিয়ে অন্তত পাঁচজন যুবলীগ নেতাকর্মী আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে আখাউড়া পৌরশহরের মসজিদ পাড়ায় তার ইউপির নিজ কার্যালয়ের এক অতর্কিত হামলা চালিয়ে তাকে মারধর ও লাঞ্ছিত করা হয়।

চেয়ারম্যান আব্দুল হান্নান ভূঁইয়া স্বপন অভিযোগ করেন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এবং ব্রাক্ষণবাড়িয়া জেলা পরিষদের সদস্য আবুল কাশেম ভূঁইয়ার লোকজন তার ওপর এ হামলা চালিয়েছে।

আবুল কাশেম ভূঁইয়ার ভাতিজা পারভেজ ভূঁইয়া ঢাকাটাইমসকে বলেন, আখাউড়া-কসবা এলাকার সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শাহ আলমের কাছ থেকে আজমপুর স্টেশন জামে মসজিদের জন্য সম্প্রতি একটি জেনারেটর উপহার নেন চেয়ারম্যান হান্নান ভূঁইয়া স্বপন।

আইনমন্ত্রী আনিসুল হকের অনুসারী হয়ে সাবেক এমপির কাছ থেকে জেনারেটর গ্রহণ করায় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এবং ব্রাক্ষণবাড়িয়া জেলা পরিষদের সদস্য তার চাচা আবুল কাশেম ভূঁইয়া বিষয়টি নিয়ে বিরূপ মন্তব্য করেন। এতে তার চাচা আবুল কাশেম ভূঁইয়ার সঙ্গে চরম বেয়াদবি আচরণ করেন স্বপন চেয়ারম্যান। বিষয়টি তার চাচা কাশেম ভূঁইয়া পরিবারের লোকজনদের জানালে ছেলেরা হয়ত একটু উত্তেজিত হয়েছিলেন।

অবশ্য উত্তর ইউনিয়নের চেয়ারম্যান হান্নান ভূঁইয়া স্বপন জানান, তার ইউনিয়নকে মাদক মুক্ত করতে সম্প্রতি আইনমন্ত্রী আনিসুল হককে প্রধান অতিথি করে এ সভায় শতাধিক মাদক বিক্রেতাকে আত্মসমর্পণ করানো হয়। এতে কাশেমের ভাতিজা চিহিৃত মাদক বিক্রেতা কাজল ক্ষিপ্ত হয়। মাদকের বিরুদ্ধে তার অবস্থানের কারণে ওরা মাদক বিক্রি করতে পারে না।

চেয়ারম্যান স্বপন আরো বলেন, বৃহস্পতিবার সকালে তিনি আন্তনগর মহানগর ট্রেনযোগে ঢাকা থেকে আখাউড়ায় আসেন।

পরে তিনি পৌরশহরের মসজিদপাড়ায় তার ইউপি কার্যলয়ে মাসিক সভায় বসেন। এ সময় আবুল কাশেম ভূঁইয়ার ভাতিজা কাজলসহ কাশেমের লোকজন তার কার্যলয়ে ঢুকে অতর্কিত হামলা চালিয়ে মারধর ও তাকে লাঞ্ছিত করেন। এ সময় তিনি বাঁচতে পাশের রুমে আশ্রয় নেন। এ ঘটনায় তিনি রক্ষা পেলেও যুবলীগ নেতা জামাল, নিয়াজ ও রুমানসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। এ ব্যাপারে অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৩জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :