ট্রাককে মাইক্রোবাসের ধাক্কা, প্রাণ গেল দুজনের

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০১৭, ১২:২৪

নরসিংদীর শিবপুর উপজেলায় দাঁড়িয়ে থাকা ট্রাককে পত্রিকাবাহী একটি মাইক্রোবাস ধাক্কা দিলে দুইজন নিহত হয়। আহত হয় অন্তত পাঁচজন। নিহতদের মধ্যে মাইক্রোবাসটির সুপারভাইজারও রয়েছেন।

শুক্রবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার গাংপাড় নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-পাবনার সাঁথিয়া থানার সরিষা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আবদুল মালেক এবং ভোলা জেলার গৌরনদী উপজেলার ফুলেরগাছিয়া গ্রামের জয়নাল আবেদিনের ছেলে আলাউদ্দীন। এদের মধ্যে আবদুল মালেক মাইক্রোবাসের সুপারভাইজার। মরদেহ দুটি ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।

স্থানীয়রা জানান, গাংপাড়া এলাকায় পণ্যবাহী একটি ট্রাক দাঁড়ানো ছিল। ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী পত্রিকাবাহী একটি মাইক্রোবাস পেছন থেকে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে গেলে ভেতরে থাকা যানটির সুপারভাইজার আবদুল মালেক ও যাত্রী আলাউদ্দীন ঘটনাস্থলেই মারা যান।

আহত হন বিভিন্ন স্ট্যান্ড থেকে পত্রিকাবাহী মাইক্রোবাসে উঠানো যাত্রী মাসুদ হোসেন, সুমন, আতাউর রহমান, তার স্ত্রী রহিমা বেগম, মেয়ে সামিয়া। তাদের নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইটাখোলা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অর্জুন চন্দ্র বিশ্বাস জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলে গিয়ে নরসিংদী ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা মাইক্রোবাসটি কেটে ভেতর থেকে দুটি মরদেহ এবং পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করে।  আহতদের নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকাটাইমস/১৪জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত