নিজ এলাকায় অবাঞ্ছিত বিএনপি নেতা আহমেদ আযম

নিজস্ব প্রতিবেদক,ঢাকাটাইমস
| আপডেট : ১৪ জুলাই ২০১৭, ১৫:২২ | প্রকাশিত : ১৪ জুলাই ২০১৭, ১৫:১২

টাঙ্গাইলের বাসাইল উপজেলা বিএনপির সাবেক সভাপতি, জেলা বিএনপির সাবেক সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক এবং বর্তমান বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শহীদুল ইসলামের প্রাথমিক সদস্যপদসহ সকল পর্যায়ের পদ স্থগিতের খবরে বাসাইলে কাজী শহীদুল ইসলাম ও তার সমর্থকরা এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছে।

প্রতিবাদ সভায় কেন্দ্রীয় বিএনপির ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আযম খানকে বাসাইলে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার বিএনপির নিজস্ব ফেসবুক পেইজে কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির প্রতিবাদে শুক্রবার সকালে কাজী শহীদুল ইসলাম ও তার সমর্থকরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে।

বিক্ষোভ মিছিলটি স্থানীয় কার্যালয় থেকে বের হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাসাইল জিরো পয়েন্টে সমাবেশ হয়। বিজ্ঞপ্তিতে কাজী শহীদুল ইসলাম ছাড়াও সখীপুর উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ হাবীব ও বাছেদ সিকদারের নামও রয়েছে।

কাজী শহীদুল ইসলাম, আহমেদ আযম খানকে বাসাইলে অবাঞ্ছিত ঘোষণা করে তিনি বলেন, নির্বাচনে মনোনয়ন বাণিজ্য, আন্দোলনে নেতাকর্মীদের বিরত থাকার জন্য আযম সাহেবের নির্দেশের বিরোধিতা, অর্থের বিনিময়ে পকেট কমিটি ঘোষণার বিরোধিতাসহ তার সকল অপকর্মের বিরোধিতা করেছি বলে আহমেদ আযম খান কেন্দ্রীয় নেতাদের হাতে-পায়ে ধরে আমার সদস্যপদ স্থগিতের ব্যবস্থা করেছে।

তিনি আরো বলেন, কেন্দ্রীয় কমিটি তদন্ত করে আমার কোন অপরাধ পেলে যে কোন শাস্তি মাথা পেতে নেব এবং আযম সাহেবের অপরাধ প্রমাণিত হলে তাকে তদন্তপূর্বক বহিষ্কার করার দাবি জানাচ্ছি।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আবু সাঈদ, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শামীম মাহমুদ, কাশিল ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম, কাউলজানী ইউনিয়ন বিএনপির সভাপতি খলিলুর রহমান খোকা, ফুলকি ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত আলী খান, উপজেলা শ্রমীকদলের সভাপতি এস এম শফিকুল ইসলাম প্রমুখ।

(ঢাকাটাইমস/১৪জুলাই/আরকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :