সেই হাফেজের কাছে হাজারই যেন লাখ টাকা!

রেজাউল করিম,টাঙ্গাইল
| আপডেট : ১৪ জুলাই ২০১৭, ২১:৫৫ | প্রকাশিত : ১৪ জুলাই ২০১৭, ১৯:৩২

জনপ্রিয় নিউজপোর্টাল ঢাকাটাইমসে বৃহস্পতিবার দুপুরে ‘দেড় যুগ বিছানায় একজন হাফেজের মানবেতর জীবন’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশ হয়। প্রতিবেদনটি পাঠকের কাছে সাড়া পায়। গত ২৪ ঘণ্টায় ঢাকাটাইমসের সাইট থেকে প্রায় সাড়ে সাত হাজার শেয়ার হয় প্রতিবেদনটি।

প্রতিবেদনে তার ফোন নম্বর উল্লেখ না থাকলেও তার ফোন নম্বর সংগ্রহ করে দেশ-বিদেশ থেকে অনেকেই তার খোঁজ নিয়েছে।

প্রতিবেদকের কাছেও ফোন এসেছে অচেনা অনেকের। কেউ কেউ ইমোতে কথা বলতে চাচ্ছেন। যারা তার খোঁজ নিচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অসুস্থ সেই হাফেজ নজরুল ইসলাম। বিশেষ করে ঢাকাটাইমস তাকে নিয়ে সংবাদ প্রকাশ করায় ঢাকাটাইমস পরিবারের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন। যারা তার খোঁজ নিয়েছেন, সংবাদ প্রকাশ করেছেন তাদেরসহ দেশবাসীর কল্যাণে তিনি দোয়া করেছেন। একজন অচেনা নারী এক হাজার টাকা বিকাশে দিয়ে প্রতি মাসেই এক হাজার টাকা দেয়ার আশ্বাস দিয়েছেন।

এতে তিনি বলেন, হাজার টাকা নয় এটা আমার কাছে লাখ টাকা। এক পাঁচদিনের ওষুধের দাম তো হবে। অনেকে তাকে সাহায্যের আশ্বাস দিয়ে তাকে ফোন করেছেন। এত মানুষ সংবাদ পড়েছে ভেবে পত্রিকাটি দেখতে চাইলেন তিনি। এটা প্রিন্ট ভার্সন না, অনলাইন নিউজপোর্টাল বলাতে তিনি বলেন, গত ১৮ বছরে দেশের এতো পরিবর্তন হয়েছে বিছানায় শুয়ে থেকে ভাবতেও পারিনি। তথ্যপ্রযুক্তিতে দেশকে এগিয়ে নেয়ার জন্য সরকারের সব মহলের প্রশংসার সাথে দোয়া করলেন তিনি।

(ঢাকাটাইমস/১৪ জুলাই/নিজস্ব প্রতিবেদক/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :