সিরাজগঞ্জে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০১৭, ১৩:০৬

সিরাজগঞ্জের তাড়াশে তানিয়া খাতুন নামে ২৮ বছর বয়সী এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার সকালে উপজেলা সদরের নিমতলা আবাসিক এলাকার স্বামী সবুজ আলীর বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহ পাঠানো হয় সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে।

নিহত তানিয়া উপজেলা সাব-রেজিস্ট্রার অফিসের নকল নবিশ সবুজ আলীর স্ত্রী। তাদের ঘরে তানভীর আহম্মেদ নামে দুই বছর বয়সী এক সন্তান রয়েছে।

স্থানীয়রা জানায়, উপজেলার হামকুড়িয়া গ্রামের আবু সাঈদের মেয়ে তানিয়ার সঙ্গে উপজেলা সদরের শাহরিয়ার রহমানের ছেলে সবুজের তিন বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা হচ্ছিল না। প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো।

শনিবার সকালে ঘরের মধ্যে গৃহবধূর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনার পর থেকেই গৃহবধূর স্বামী সবুজ ও পরিবারের লোকজন গা ঢাকা দিয়েছে।

গৃহবধূ তানিয়ার ভাই বাবলু হোসেন অভিযোগ করে বলেন, ‘পূর্ব পরিকল্পিতভাবেই আমার বোনকে হত্যা করা হয়েছে। আমরা এর উপযুক্ত বিচার চাই।’

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজুর রহমান জানান, এটি হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হতে মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

ঢাকাটাইমস/১৫জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :