কটূক্তির শিকার হলেন দীপিকা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুলাই ২০১৭, ১৮:২৩ | প্রকাশিত : ১৫ জুলাই ২০১৭, ১৭:৫৮

ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করার পর কটূক্তির শিকার হলেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি তিনি একটি ম্যাগাজিনের জন্য ‘ভ্যানিটি ফেয়ার ইউকে’ গয়নার ব্র্যান্ডের বিজ্ঞাপনে ফটোশ্যুট করেন। তার মধ্যে থেকেই একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ছবি নিজেক ইন্সটাগ্রামে পোস্ট করেন ৩১ বছরের দীপিকা। ছবিটি পোস্ট করতেই দীপিকার চেহারা নিয়ে একের পরে এক মন্তব্য পড়তে থাকে। কেউ লিখেছেন ‘মৃতদেহ’, কেউ লিখেছেন, ‘ক্লান্ত’। আবার কেউ দীপিকাকে পরামর্শ দিয়ে লিখেছেন, ‘ভাল করে বার্গার খাও’। 

এই ঘটনা বডি শেমিংয়ের কথা মনে করিয়ে দেয়। সোশ্যাল মিডিয়াতে দিন দিন ‘বডি শেমিং’-এর ঘটনা বেড়েই চলেছে। স্থূলকায় কোনও ব্যক্তি ছবির তলায় প্রায়ই এমন কমেন্ট দেখা যায়— ‘আর কত মোটা হবে! কম খাও।’ তেমনই রোগাদের ‘ঝড়ে উড়িয়ে নিয়ে যাবে’, ‘বেশি করে খাও’ ইত্যাদি বললেও তাকে ‘বডি শেমিং’-এর মধ্যেই ধরা হয়। এবার এই ধরনের বডি শেমিং-এর শিকার হলেন দীপিকা পাডুকোন। 

এক মাস আগে একটি সাদা আউটফিটে ফটোশুট করার পরে, সেই ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেন। সেই ছবির জন্যও ট্রোলড হন দীপিকা। অনেকে মন্তব্য করেন ছবিটি ‘অশ্লীল’ ছিল। দীপিকা ছাড়াও প্রিয়াঙ্কা চোপড়া, সোহা আলি খান, ফাতিমা সানা শেখও সোশ্যাল মিডিয়াতে ট্রোলড হয়েছেন। 

(ঢাকাটাইমস/১৫জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত