চাঁদপুরে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

চাঁদপুর প্রতিনিধি, ঢাকটাইমস
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০১৭, ১৮:০০

চাঁদপুরের মতলব উত্তরে কাতার প্রবাসী আলমগীর প্রধানের স্ত্রী রেখা বেগম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

রেখা বেগম মাদারীপুর জেলার কালকিনির সিদ্দিক হাওলাদারের মেয়ে।

উপজেলার পূর্ব ষাটনল কন্দু সরকার কান্দির এলাকায় শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক কামাল ঢাকাটাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন।

রেখা বেগমের শ্বশুর মো. তবদিল হোসেন প্রধান জানান, শুক্রবার রাতের খাওয়া শেষে তার ছেলের বউ ঘুমিয়ে পড়ে। সকালে ফজর নামাজ পড়ার জন্য আমার স্ত্রী তাকে ডাকতে গিয়ে দেখতে পায় সে ঘরের এক কোণে আড়ার সঙ্গে ফাঁস দিয়ে ঝুলে রয়েছে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। তবে রেখা বেগমের আত্মহত্যা করার কারণ জানাতে পারেননি তার শ্বশুর তদবিল হোসেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শ সুফল চন্দ্র সিংহ জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে, আলমগীর হোসেন ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করার সময় রেখা আক্তারের সঙ্গে পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সর্ম্পক হয়। পরে দুজনে পরিবারের অমতে বিয়ে করে। বিয়ের কয়েক মাসের মধ্যে তাদের দাম্পত্য জীবনে অশান্তি শুরু হয়। এক পর্যায়ে তাদের বিচ্ছেদ হয়। কয়েক মাস বিচ্ছিন্ন থাকার পর আবার তারা একত্রে বসবাস শুরু করলে সামাজিক ভাবে তাদের বিয়ে হয়। এরপর থেকে রেখা বেগম শ্বশুরবাড়ি মতলব উত্তর উপজেলার পূর্ব ষাটনল কন্দু সরকার কান্দি গ্রামে থাকতেন। গত দুই থেকে আড়াই মাস আগে আলমগীর হোসেন প্রধানকে বড় ভাই কাতার নিয়ে যায়।

প্রতিদিনই রেখা ও আলমগীরের সঙ্গে মুঠোফোন ও ইন্টারনেট কথা হতো। গত শুক্রবারও তাদের মধ্যে কথা হয়। তবে কী কারণে রেখা আত্মহত্যা করলেন সে বিষয়ে কেউ কিছু বলতে পারছেন না।

(ঢাকাটাইমস/১৫জুলাই/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :