গোপালগঞ্জে অপহৃত দুই স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৩

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০১৭, ১৮:৪৪

গোপালগঞ্জে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন অপহরণকারীসহ ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় দুই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। শনিবার বিকালে তাদের তাদের উদ্ধার করা হয়।

গ্রেপ্তার অপহরণকারীরা হলেন- জেলার কোটালীপাড়ার কুরপালা গ্রামের কবির শেখ, সদর উপজেলার কাজুলিয়া গ্রামের আল আমীন দাড়িয়া ও একই গ্রামের  শাহেদ মোল্যা।

উদ্ধার দুই স্কুলছাত্রী হলো- গোপালগঞ্জর কোটালীপাড়া উপজেলার দিঘলিয়া গ্রামের লিয়াকত হোসেনের মেয়ে ও বাগেরহাটের মোল্যাহাট উপজেলার নূর ইসলামের মেয়ে।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুল ফারুক জানান, কয়েকদিন আগে গোপালগঞ্জর কোটালীপাড়া উপজেলার দিঘলিয়া গ্রামের লিয়াকত হোসেনের ৭ম শ্রেণি পডুয়া মেয়ে ও বাগেরহাটের মোল্যাহাট উপজেলার নূর ইসলামের মেয়েকে  অপহরণ করে গ্রেপ্তার অপহরণকারীরা।

এরপর তাদের পরিবারের কাছে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপন দাবি করা হয়। দরদাম করে ২০ হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেয়ার আশ্বাস দেয় অপহরণকারীরা।

পরে পুলিশ গোপন সংবাদ ও মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে  শনিবার দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া গ্রামে অভিযান চালিয়ে আলাদা দুইটি বাড়ি থেকে তাদের উদ্ধার করে পুলিশ।

(ঢাকাটাইমস/১৫জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত