‘সহায়ক সরকার’ থেকে ভালো প্রস্তাব এলে বিএনপি বিবেচনা করবে’

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০১৭, ২০:২৩

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বিএনপি সহায়ক সরকারের যে রূপরেখা দেবে- সরকার তা না মানলে জনগণ কি ভাষায় তার জবাব দেবে তা সময় নির্ধারণ করবে। তবে কেউ যদি বিএনপির চেয়েও ভালো কোন প্রস্তাব দেয়, বিএনপি তা বিবেচনা করবে।

শনিবার দুপুরে পাবনা শহরের দোয়েল কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ অভিযান উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, সহায়ক সরকারের দাবিটা জনগণের। কারণ জনগণ নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নির্বিঘ্নে আগামী সংসদ নির্বাচনে ভোট দিতে চায়। এমন সহায়ক সরকার দরকার, যারা নির্বাচনে অংশগ্রহণকারী কোন দলের পক্ষ গ্রহণ বা স্বার্থ সংরক্ষণ করবে না। বর্তমান যে সরকার ক্ষমতায় আছে, তারা জনগণের ভোটে নির্বাচিত নয়। ফলে জনগণের প্রতি তাদের কোন দায়িত্ব ও দায়বদ্ধতা কাজ করে না। অনির্বাচিত সরকার থাকায় দেশে দুর্নীতি, অনাচার, সন্ত্রাস দানা বেঁধেছে। মানুষ এই অবস্থা থেকে পরিত্রাণ চায়।

অনুষ্ঠানে বক্তব্য দেন- বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সৈয়দ শাহীন শওকত, জেলা বিএনপির সভাপতি মেজর (অব.) কে এস মাহমুদ, সাধারণ সম্পাদক খন্দকার হাবিবুর রহমান তোতা প্রমুখ।

(ঢাকাটাইমস/১৫জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :