মৌলভীবাজারের দুই জঙ্গি আস্তানার তদন্তভার সিআইডিতে

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০১৭, ২২:৫৯

মৌলভীবাজারের নাসিরপুর ও বড়হাট এলাকার দুই জঙ্গি আস্তানার তদন্তভার পুলিশের গোয়েন্দা শাখা সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে।

শনিবার দুপুর ১২টা থেকে এই দুটি আস্তানা পরিদর্শন করেছেন সিআইডি সিলেট বিভাগের বিশেষ পুলিশ সুপার মো. মোস্তফা কামাল, মৌলভীবাজারের তদন্তকারী কর্মকর্তা আব্দুছ ছালেকসহ একটি দল।

গত ১ এপ্রিল বড়হাটের জঙ্গি আস্তানা ও ৩০ মার্চ সদর উপজেলার নাসিরপুরে জঙ্গি আস্তানায় অভিযান শেষ হওয়ার পর থেকে বিভিন্ন সময়ে দুটি আস্তানা থেকে পুলিশ, কাউন্টার টেরোরিজম ইউনিট ও সিআইডি আলামত সংগ্রহ করে। এরপর থেকে বাড়ি দুটিতে পুলিশ পাহাড়া বসানো হয়।

১৫ জুলাই সিআইডি দায়িত্ব পাওয়ার পর দূপুর ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত দুটি বাড়ি পরিদর্শন, এলাকাবাসীর সাথে মত বিনিময় ইত্যাদি কাজ সমাপ্ত করেছে।

এবিষয়ে সিআইডি সিলেট বিভাগের বিশেষ পুলিশ সুপার মো. মোস্তফা কামাল জানান, আমরা ঘটনার পর থেকে আলামত সংগ্রহ করেছি। আজ পরিদর্শন ও এলাকাবাসীর সাথে মত বিনিময় করলাম। এখন আর কোন আলামত পাওয়া যায় কিনা সেটাও দেখা হচ্ছে। এছাড়া সাধারণ মানুষের ভয়ে থাকার কোনো কারণ নাই। এই মামলাও সুষ্ঠু ও সুন্দরভাবে তদন্ত করবো।

উল্লেখ্য, গত ১ এপ্রিল বড়হাটের জঙ্গী আস্তানা ও ৩০ মার্চ সদর উপজেলার নাসিরপুরে জঙ্গি আস্তানায় অভিযান শেষ হওয়ার পর নাসিরপুরে সাতজন ও বড়হাটে তিনজন জঙ্গি মারা যায়।

(ঢাকাটাইমস/১৫জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :