ভিন্ন লুকে হৃতিক

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৭, ১২:১৯

হৃতিক রোশন মানেই ছবিতে একটি হলেও অসাধারণ ডান্স নম্বর থাকবেই। অ্যাকশন হিরো হিসেবেও তিনি যথেষ্ট নাম করেছেন। অসাধারণ ফিজিকে যা মানিয়ে যায় অনায়াসেই।
বলিউড অ্যাকশন হিরো হৃতিক রোশনকে এবার ভিন্ন লুকে দেখা যাবে। এবার তাকে শিবা ট্রিলাজির ভূমিকায় দেখা যাবে।

সাধারণ লাভার-বয়, সুপারহিরো, ঐতিহাসিক চরিত্র, এমন কি শারীরিক প্রতিবন্ধীর চরিত্রেও তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে প্রবলভাবে। 

বলিউডের ‘গ্রিক গড’ হৃতিক রোশন, যাকে স্ক্রিনে দেখলে শুধুমাত্র যে মহিলাদের হৃদয়ই লম্ফঝম্ফ করে তা নয়। পুরুষরাও সমানভাবে আকৃষ্ট হন এই অভিনেতাকে দেখলে। 

হৃতিক রোশন মানেই, ছবিতে একটি হলেও অসাধারণ ডান্স নম্বর থাকবেই। অ্যাকশন হিরো হিসেবেও তিনি যথেষ্ট নাম করেছেন। অসাধারণ ফিজিকে যা মানিয়ে যায় অনায়াসেই। 

মুঘল সম্রাট আকবর সেজে স্ক্রিনে হাতির সঙ্গে লড়াই করার পরে, এবারে তাকে দেখা যাবে এক অভিনব চরিত্রে। লেখক অমিশ ত্রিপাঠীর ‘শিবা ট্রিলজি’র প্রথম খণ্ড ‘ইম্মর্টালস অফ মেলুহা’ এবার পর্দায় দেখা যাবে বলে খবর। পরিচালনায় থাকবেন সঞ্জয় লীলা ভনশালী।

হৃতিক রোশন ছাড়া অন্যান্য আর কোন কোন অভিনেতা থাকবেন ছবিতে, তা এখনও জানা যায়নি।

প্রসঙ্গত, অমিশ ত্রিপাঠীর লেখনী নিয়ে ছবি তৈরি করার কথা আগেও হয়েছিল। কর্ণ জোহর ইচ্ছাপ্রকাশ করেছিলেন সেই ছবি করতে। কিন্তু, কোনও কারণে লেখক ও পরিচালকের মধ্যে সব ‘ঠিক’ না থাকায়, সেই প্রজেক্ট শুরুই হয়নি। 
এখন শুধুই প্রতীক্ষা।

(ঢাকাটাইমস/১৬জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত