জীবিতকে মৃত দেখানো এসআইয়ের বিরুদ্ধে তদন্ত শুরু

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৭, ১৭:২৩

“আখাউড়ায় জীবিতকে মৃত দেখিয়ে পুলিশ প্রতিবেদন, বিএনপি নেতার হজে যাওয়া অনিশ্চিত” শিরোনামে শনিবার ঢাকাটাইমসে প্রকাশিত সংবাদে পুলিশ প্রশাসনে তোলপাড় শুরু হয়েছে।

এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে জেলা পুলিশ।

পুলিশ সদর দফতরের নির্দেশে ব্রাক্ষণবাড়িয়া জেলা পুলিশ সুপার মিজানুর রহমান সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি, হেডকোয়ার্টার) আবু সাঈদকে রবিবার এ তদন্তের দায়িত্ব দেয়া হয়।

ব্রাক্ষণবাড়িয়া সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি, হেডকোয়ার্টার) আবু সাঈদ এ সংক্রান্ত একটি চিঠি রবিবার সকালে তাঁর হাতে পাওয়ার সত্যতা নিশ্চিত করে ঢাকাটাইমসকে বলেন, তৎকালীন সময়ে আখাউড়া থানায় কর্মরত এসআই আবুল কালামের বিরুদ্ধে আনা অভিযোগ তদন্তের জন্য জেলা পুলিশ সুপার মিজানুর রহমান তাকে দায়িত্ব দিয়েছেন।

ব্রাক্ষণবাড়িয়ার আখাউড়ায় জীবিত বিএনপি নেতা মো. আজাদ হোসেন ভূঁইয়াকে (ইন্তকাল) মৃত উল্লেখ করে প্রতিবেদন দিয়েছে পুলিশ। ভুক্তভোগী মো. আজাদ হোসেন ভূঁইয়ার অভিযোগ, ‘খরচাপাতি’ ঘুষ না দেয়ায় এমনটি করেছেন আখাউড়া থানার উপপুলিশ পরিদর্শক (বর্তমানে দাউদকান্দি থানায় কর্মরত) আবুল কালাম।

অবশ্য এসআই আবুল কালাম তার বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্তকারী কর্মকর্তা প্রমাণ করতে পারবে না জানিয়ে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে তিনি মুঠোফোনে ঢাকাটাইমসকে বলেন, ‘ওসি স্যার (আখাউড়া থানার ওসি) মোশারফ হোসেন তরফদার যেভাবে নির্দেশ দিয়েছেন আমি সেভাবে কাজ করছি। সুতুরাং দোষ করে থাকলে ওসি স্যার করছে। আমি কেন দোষী হতে যাবো’।

(ঢাকাটাইমস/১৬জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :