নেশার টাকা না পেয়ে বাবাকে খুন

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৭, ২০:৪১

নেশার টাকা না পাওয়ার জের ধরে মাদারীপুরের কালকিনিতে এক মাদকাসক্ত ছেলের হাতে খুন হয়েছেন লালমিয়া ওরফে লালু বোপরী (৫৫) নামের এক বাবা। এ খুনের ঘটনায় ঘাতক ছেলে কাওছার বেপারীকে (৩২) আটক করেছেন থানা পুলিশ।  রবিবার বিকালে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, উপজেলার সিডিখান এলাকার সিডিখান গ্রামের কাওছার বেপারী দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছেন। মাঝেমধ্যেই তিনি নেশার টাকার জন্য তার পরিবারের লোকজনকে মারধর করতেন। রবিবার কাওছার তার বাবা লাল মিয়ার কাছে পুনরায় আজ মাদক সেবন করার জন্য টাকা চান। এ মাদকের টাকা না দিতে চাইলে কাওছার ক্ষিপ্ত হয়ে তার বাবা লাল মিয়াকে লোহার রড দিয়ে মাথার উপরে পিটিয়ে জখম করেন। পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখান তার অবস্থা অবনতি হলে বরিশাল সেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কালকিনি থানার এসআই সঞ্জয় কুমার সঙ্গীয় ফোর্স নিয়ে ওই ঘাতক কাওছারকে আটক করেন।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, পিতা খুনের ঘটনায় ঘাতক ছেলে কাওছারকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৬জুলাই/প্রতিনিধি/জেবি)  

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত