যশোরে আ.লীগ নেতার বাড়িতে বোমা হামলা

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৭, ২১:২৯

যশোরের ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলামের বাড়িতে বোমা হামলা করেছে সন্ত্রাসীরা। এসময় কয়েক রাউন্ড গুলিও ছোঁড়া হয়।

রবিবার বেলা দেড়টার দিকে এ হামলা হয়। এই ঘটনায় যশোর-বেনাপোল সড়কে যানবাহন চলাচল কিছু সময়ের জন্যে বন্ধ হয়ে যায়। আতঙ্কিত ব্যবসায়ীরা বাজারে তাদের দোকানপাট বন্ধ করে দেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বেলা দেড়টার দিকে যখন স্থানীয় মসজিদে নামাজের জন্য মুসল্লিরা প্রস্তুতি নিচ্ছিলেন সে সময় যশোর-বেনাপোল সড়কের ঝিকরগাছা সোহাগ পরিবহন কাউন্টারের পাশে আওয়ামী লীগ নেতা মনিরুল ইসলামের বাড়িতে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বোমা হামলা চালায়। পর পর আটটি বোমা এবং ৫ রাউন্ড গুলির বিকট শব্দে কেঁপে উঠে পুরো বাসস্ট্যান্ড এলাকা। এ সময় আতংকে দিকবিদিক ছোটাছুটি করে মসজিদে অবস্থানরত মুসল্লিসহ সাধারণ মানুষ। মুহূর্তের মধ্যে ফাঁকা হয়ে যায় গোটা ওই এলাকা। বন্ধ হয়ে যায় যশোর-বেনাপোল আন্তর্জাতিক সড়কটি। বাজারের লোকজন দোকানপাট বন্ধ করে নিরাপদে আশ্রয় নেয়।

ঘটনার সময় পুলিশ অবস্থান করলেও কাউকে আটক করতে পারেনি। তবে বাড়িতে ক্ষয়ক্ষতি হয়ছে কি না জানা যায়নি। বর্তমানে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এই ব্যাপারে মনিরুল ইসলাম জানিয়েছেন, তিনি ঘটনার সময় বাড়িতে ছিলেন না। সন্ত্রাসী ইলিয়াস, রিংকু, আজাদ, অর্ণব, পালসার বাবু, হবি চৌধুরীসহ বেশ ক'জন দুপুরে তার বাড়িতে হামলা করে। তার দফায় দফায় বোমা এবং ৫/৬ রাউন্ড গুলি ছোঁড়ে। সন্ত্রাসীরা তার বাড়ি ঘিরে রেখেছিল বলে তিনি জানতে পেরেছেন।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সালেহ মাসুদ করিম বলেন, আওয়ামী লীগ নেতা মনিরুল ইসলামের বাড়িতে বোমা হামলা চালানো হয়েছে বলে জানতে পেরেছি। ৫টি বোমা এবং ২/৩ রাউন্ড গুলি ছোঁড়া হয়েছে বলে সংবাদ এসেছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

তিনি বলেন, স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষরা ওই হামলা করেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। মনিরুল ইসলাম এ ব্যাপারে লিখিত অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে ওসি জানিয়েছেন।

(ঢাকাটাইমস/১৬জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :