আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার

মাসুদুল হাসান রনি, ফ্রাংকফুট
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৭, ১০:১৩

একাদশ নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার করেছে জার্মান শাখা আওয়ামী লীগের নেতাকর্মীরা। রবিবার ফ্রাংকফুটে দলের এক কর্মীসভায় এ অঙ্গীকার করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জার্মান শাখা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম রতন। যুগ্ম সাধারণ সম্পাদক মোবারক আলী ভূইয়া বকুলের পরিচালনায় জার্মানির মিউনিক, বন, কোলন, বার্লিন, হামবুর্গসহ বিভিন্ন প্রদেশের শতাধিক নেতাকর্মী সভায় অংশ নেন।

বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা ও জার্মান আওয়ামী লীগের সহসভাপতি মাসুম মিয়া, সিনিয়র সহসভাপতি বিএম ফরিদ আহম্মেদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা ও দলের সহসভাপতি মো. সাহাবউদ্দিন, জার্মান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু জাফর স্বপন, মহিলা বিষয়ক সম্পাদিকা আমেনা সুইটি, জার্মান মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রোকেয়া রথি।

কর্মীসভায় নেতাকর্মীদের দিকনির্দেশনামূলক বক্তব্য দেন জার্মান আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা আনোয়ারুল কবির।

উপস্থিত নেতাকর্মীরা আলোচনা, প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে বাংলাদেশের আগামী জাতীয় সংসদ নির্বাচনে সবার অবস্থান থেকে কাজ করার অঙ্গীকার করেন।

সভায় দলের শূন্য পদ পূর্ণ করা হয়। নেতাকর্মীদের আবেদনের প্রেক্ষিতে আগামী তিন মাসের মধ্যে সম্মেলন দেয়া হবে বলে ঘোষণা দেন সভাপতি। অন্যদিকে যারা জার্মান আওয়ামী লীগ নেতৃত্বে থেকে বঙ্গবন্ধু সম্পর্কে সোস্যাল মিডিয়ায় বিরূপ মতামত দেন ও পাশাপাশি দলে গ্রুপিং রাজনীতির সঙ্গে জড়িত তাদের বহিষ্কার করার প্রস্তাব করা হয় সভায়।

(ঢাকাটাইমস/১৭জুলাই/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :