শাস্ত্রীর বেতন সাড়ে সাত কোটি!

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জুলাই ২০১৭, ১৬:০০ | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৭, ১৫:১৩

শেষ পর্যন্ত ভারতীয় কোচের মসনদ ফিরে পেয়েছেন রবি শাস্ত্রী। তা ভারতীয় দলের কোচ হিসেবে বছরে কত টাকা বেতন পেতে চলেছেন রবি শাস্ত্রী?

ভারতীয় মিডিয়ার খবর, সাত থেকে সাড়ে সাত কোটি টাকার চুক্তি হতে পারে বোর্ডের সঙ্গে। বিসিসিআই রবি শাস্ত্রীকে বছরে সাত কোটির অফার দেবে। একই অফার অনিল কুম্বলেকেও দেওয়া হয়েছিল। কিন্তু সেই টাকা সাত থেকে খুব বেশি হলে সাড়ে সাত হওয়ার সম্ভাবনা রয়েছে। এর আগে যখন শাস্ত্রী ভারতীয় দলের দায়িত্বে ছিলেন তখন এর থেকে কম ছিল তার বার্ষিক রোজগার। হেড কোচ ছাড়া সাপোর্ট স্টাফরা পাবেন বছরে দুকোটির মতো। যেখানে বিসিসিআই সূত্রের খবর, সাপোর্ট স্টাফ যেমন ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং কোচেরা বছরে দুকোটির বেশি পাবেন না। বোর্ড খুব দ্রুত চুক্তি করার পথে এগোচ্ছে বলেও জানা গিয়েছে।

রাহুলদ দ্রাবিড়ের ইন্ডিয়া ‘এ’ ও অনূর্ধ্ব-১৯ দলের কোচ হিসেবে চুক্তি রয়েছে সাড়ে চার কোটির। দ্বিতীয় বছর সেটা বেড়ে হবে পাঁচ কোটি। ভারতীয় সিনিয়র দলের ওভারসিজ ব্যাটিং কনসালটেন্ট হিসেবে যোগ এই টাকার বাইরে চুক্তি হবে তার সঙ্গে। এর মধ্যেই অবশ্য জহির খানের ভাগ্য নিয়ে কিছুটা দোলাচলে রয়েছে বিসিসিআই। সেটা পুরোটাই সিদ্ধান্ত হবে, তিনি কখন সময় দিতে পারছেন তার উপর। ১০০ দিনে জহিরের চার কোটির দাবি নস্যাৎ করে দিয়েছে বোর্ড।

(ঢাকাটাইমস/১৭জুলাই/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :