অজ্ঞাত রোগে আক্রান্ত আলিমুনের জন্য মেডিকেল বোর্ড

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৭, ১৯:১৯

বাগেরহাটের কচুয়া উপজেলার প্রত্যন্ত গ্রামে অজ্ঞাত রোগে আক্রান্ত দরিদ্র আলিমুন শেখ নামের নয় বছর বয়সী শিশুটিকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় শিশুটির মা সখিনা বেগম তাকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করান। সোমবার সকালে বাগেরহাট সিভিল সার্জন ডা. অরুন চন্দ্র মন্ডল  শিশুটিকে দেখতে যান। সেখানে গিয়ে তিনি তার চিকিৎসার খোঁজখবর নেন। পরে তিনি শিশুটির উন্নত চিকিৎসার জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করেন।

বাগেরহাট সদর হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডা. সাঈদ আহমেদকে প্রধান করে তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। এই বোর্ডের অন্য দুই সদস্য হলেন আসাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. মোশারেফ হোসেন এবং চর্মরোগ বিশেষজ্ঞ ডা. আবুল বাশার মো. সাদী।

বাগেরহাটের সিভিল সার্জন ও সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অরুণ চন্দ্র মন্ডল ঢাকাটাইমসকে বলেন, সোসাল মিডিয়ার মাধ্যমে শিশুটির অসুস্থতার কথা জানতে পেয়ে তাকে সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে। শিশুটিকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

চিকিৎসক জানান, শিশুটির রোগ নির্ণয়ে ওই বোর্ড পরীক্ষা-নিরীক্ষা করছে। শিশুটির রোগ শনাক্ত করতে তাদের অন্তত দুই দিন সময় লাগবে। বোর্ডের সিদ্ধান্ত অনুয়ায়ী রোগে আক্রান্ত শিশুটির উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে।

(ঢাকাটাইমস/১৭জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত