‘ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মীকে দুর্গতদের পাশে দেখতে চাই’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৭, ২০:১৪

বন্যা দুর্গত এলাকায় জনগণের পাশে দাঁড়াতে ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

সোমবার প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সিলেটের ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ ও দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন স্থানে বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এই আহ্বান জানান।

জাকির হোসাইন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে হবে।  ছাত্রলীগের প্রত্যেকটি নেতাকর্মীকে দুর্গত মানুষের পাশে দেখতে চাই।’

ছাত্রলীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আমাদের খাদ্য সংকট নেই। পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে। যতই দুর্যোগ আসুক না কেন কাউকে একবেলা না খেয়ে থাকতে হবে না।  একজন মানুষও না খেয়ে মারা যাবে না।’

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান সুমন, রাজিব আহমেদ রাসেল, সাংগঠনিক সম্পাদক সৃজন ঘোষ সজিব, দারুস সালাম শাকিল,  ক্রীড়া সম্পাদক চিন্ময় রায়, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক  ইয়াজ আল রিয়াদ , গণশিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুর রহমান জুয়েল, ছাত্রলীগের সহ-সম্পাদক ও সভাপতি মিরপুর বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ মো. ইব্রাহিম, মিরপুর বাংলা কলেজের সভাপতি মুজিবুর রহমান অনিক, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ, সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/১৭জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত