পুঠিয়ায় জমি নিয়ে সংঘর্ষে যুবক নিহত

রাজশাহী ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৭, ২২:৩১

রাজশাহীর পুঠিয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। তার নাম নাম মিঠুন আলী (২৬)। এ ঘটনায় দুই পক্ষের আরও পাঁচজন আহত হয়েছেন।

সোমবার বিকেলে উপজেলার ফুলবাড়ি আজিমপাড়া গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহত মিঠুন ওই গ্রামের জালাল উদ্দিনের ছেলে। রামেক হাসপাতালে নেয়ার পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক মিঠুনকে মৃত ঘোষণা করেন। এ হাসপাতালে গুরুতর আহত অবস্থায় মিঠুনের বড় ভাই দুলাল হোসেন (৩৫) এবং তাদের চাচা জিন্নাত আলীও (৫৫) চিকিৎসা নিচ্ছেন।

এছাড়া অপরপক্ষের আরও তিনজন পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানিয়েছেন সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. ইমরান খান।

তারা হলেন- জিন্নাত আলীর বোন বেলিয়ারা বেগম (৫০), ভগ্নিপতি কমর উদ্দিন (৫৫), ও কমরের পূত্রবধূ আনোয়ারা বেগম (৩৫)।
নিহত মিঠুনের চাচি ফুলঝুড়ি বেগম (৪০) জানান, মিঠুনের দাদা আবদুল মজিদ নিজের সাত বিঘা জমি তার মেয়েদের নামে লিখে দিয়েছেন। কিন্তু তিনি তার ছেলে জালাল ও জিন্নাতকে কোনো জমি দেননি। এ নিয়ে বোন জামাইদের সঙ্গে বিরোধ চলছিল দুই ভাইয়ের। বিকেলে ভগ্নিপতি কমরের সঙ্গে বাকবিত-া শুরু হয় জিন্নাতের। একপর্যায়ে দুই পক্ষই সংঘর্ষে লিপ্ত হয়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান জানান, ধারালো অস্ত্রের আঘাতে মিঠুনের মৃত্যু হয়েছে। রামেকের মর্গে তার লাশের ময়নাতদন্তের ব্যবস্থা করা হচ্ছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হবে। আর মিঠুনের মৃত্যুর পরই অভিযুক্তদের আটকের প্রচেষ্টা শুরু হয়েছে বলেও জানান ওসি।

(ঢাকাটাইমস/১৭জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত