সাঁতারে বাজি ধরে প্রাণ গেল স্কুলছাত্রের

রাজশাহী ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৭, ২৩:৩৯
ফাইল ছবি।

বড়জোর ২০ মিটার প্রস্থের একটি পুকুর। সেটি সাঁতরে পার হতে বন্ধুদের সঙ্গে বাজি ধরেছিল স্কুলছাত্র সজল হোসেন (১৪)। কিন্তু সজল পার হতে পারেনি সে পুকুর। পানিতে ডুবে মৃত্যু হয়েছে তার।

সোমবার বিকেলে রাজশাহীর বাঘা উপজেলার পীরগাছা গ্রামে এ ঘটনা ঘটে। বাজি ধরে প্রাণ দেয়া সজল ওই গ্রামের নাসির উদ্দিনের ছেলে। পার্শ্ববর্তী নওটিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল সজল।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে পরীক্ষা দিয়ে বাড়ি ফিরে সজল পুকুরে গোসল করতে যায়। এ সময় পুকুরে তার কয়েকজন সহপাঠীও গোসল করছিল। তাদের সঙ্গে সজল বাজি ধরে, পুকুরটি সাঁতরে ওপারে পৌঁছানোর।

কথামতো সাঁতার শুরু করে সজল। কিন্তু মাঝপথে গিয়েই সে ডুবতে শুরু করে। এরপর তার বন্ধুরাই তাকে উদ্ধার করে পুকুরের পাড়ে নেয়। পরে পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক আলমগীর রেজা জানান, হাসপাতালে পোঁছার আগেই সজলের মৃত্যু হয়েছে। পরে তার লাশ পরিবারের সদস্যরা বাড়ি নিয়ে গেছেন। তবে এ বিষয়ে কিছু জানেন না বলে জানিয়েছেন বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ।

(ঢাকাটাইমস/১৭জুলাই/আরআর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :