মানিকগঞ্জে হত্যা মামলায় তিন জনের ফাঁসি

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৭, ১৩:৪৬

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বাহাদুরপুর এলাকায় নৌকার মাঝি আব্দুর রাজ্জাক হত্যা মামলায় তিন জনের ফাঁসির ও প্রত্যেককে ২০ হাজার টাকা করে অর্থদণ্ডে দণ্ডিত করা হয়েছে।

মানিকগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মিজানুর রহমান খান মঙ্গলবার সকালে আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত হলেন- ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার পিরের চর গ্রামের মনিরুল ইসলাম, পাবনার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ গ্রামে রাসেল মোল্লা ও কার্তিক হাওলাদার।

মামলার বিবরণে জানা গেছে, ২০১৫ সালের ৫ অক্টোর সকালে জেলার হরিরামপুর উপজেলার ঝিটকা হাটের ঘাট থেকে আবদুর রাজ্জাকের নৌকাটি পাঁচজন ভাড়া করে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটের উদ্দেশে নিয়ে যায়। ওইদিন সন্ধ্যায় নৌকার অপর অংশীদার লাল্টু মল্লিক ঘাটে গিয়ে নৌকা দেখতে না পেয়ে আশপাশের অন্য মাঝিদের সঙ্গে কথা বলে জানতে পারে নৌকাটি ১৬০০ টাকার ভাড়ায় দৌলতদিয়া ঘাটের উদ্দেশ্যে গেছে। পরে নৌকা ও মাঝি রাজ্জাকের খোঁজ না পেয়ে ৯ অক্টোবর হরিরামপুর থানায় অভিযোগ করে লাল্টু মল্লিক।

হরিরামপুর থানা পুলিশ রাজবাড়ী জেলার বাহাদুরপুর ঘাট এলাকা থেকে নৌকাটি উদ্ধার করে। তবে নৌকার মাঝি রাজ্জাককে ফেরত দেওয়ার আশ্বাসে মুক্তিপণ চেয়ে আসামিরা বিভিন্ন সময় ফোন করে লাল্টু মল্লিককে। পরে পুলিশ তদন্ত করে তিন আসামি মনিরুল ইসলাম, রাসেল মোল্লা ও কার্তিক হাওলাদারকে আটক করে।

রাষ্ট্রপক্ষে পিপি আবদুস সালাম ও আসামিপক্ষে শিপ্রা রানী মামলা পরিচালনা করেন।

(ঢাকাটাইমস/১৮জুলাই/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :