সার্জেন্টকে মারধর, ভিডিও ফুটেজ দেখে ব্যবস্থা নেবে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জুলাই ২০১৭, ১৬:৫৩ | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৭, ১৬:২৭

রাজধানীতে ট্রাফিক সার্জেন্ট কাওসার হামিদকে মারধরের ঘটনায় রমনা মডেল থানায় একটি মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে সার্জেন্ট কাওসার হামিদ বাদী হয়ে অজ্ঞাত ৩০ থেকে ৪০ জনকে আসামি করে মামলাটি করেন। মামলা নম্বর-২৬।

রমনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান ঢাকাটাইমসকে মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এই মামলায় এখনো কোনো তদন্ত কর্মকর্তা নিয়োগ দেয়া হয়নি। আমরা ঘটনার ভিডিও ফুটেজ সংগ্রহ করে আসামিদের গ্রেপ্তারে অভিযান চালাবো।

গতকাল সোমবার শাহবাগের দিক থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুইটি দোতলা বাস বাংলামোটরে সিগন্যালে এসে থামে। এ সময় কয়েকজন ছাত্র বাস থেকে নেমে কারওয়ান বাজারের (সোনারগাঁও ক্রসিং) দিক থেকে শাহবাগগামী গাড়িগুলোকে আটকে দোতলা বাস দুটিকে উল্টো পথে নেয়ার চেষ্টা করলে কর্তব্যরত সার্জেন্ট কাওসার হামিদ এসে বাধা দেন। সার্জেন্টের সঙ্গে তাদের বাগবিতণ্ডা শুরু হয়। সার্জেন্ট ছাত্রদের চলতি ট্রাফিক আটকাতে নিষেধ করেন। একপর্যায়ে বাস থেকে আরও কয়েকজন ছাত্র নেমে সার্জেন্টের ওপর চড়াও হয়ে মারধর শুরু করেন। এ সময় কিছু শিক্ষার্থী হামলাকারীদের নিরস্ত্র করারও চেষ্টা করেন। তবে তাদের থামানো যাচ্ছিল না।

ঘটনাস্থলে থাকা আরেক সার্জেন্ট দৌড়ে গিয়ে মোবাইলফোনে ঘটনার ভিডিও ধারণ শুরু করলে ছাত্ররা বাসে ফিরে যান। তখন বাস দুইটি সোজা পথেই কারওয়ান বাজারের দিকে রওনা হয়।

(ঢাকাটাইমস/১৮জুলাই/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :