পটুয়াখালী জেলা ছাত্রলীগ সভাপতি বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৭, ১৮:৪২

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দিন হাওলাদারকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একইসঙ্গে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ওমর ফারুক ভুঁইয়াকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে ছাত্রলীগের কেন্দ্রীয় দপ্তর থেকে পাঠানো বিবৃতিতে নাসিরকে বহিষ্কারের কথা জানানো হয়।

কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, নাসির উদ্দিন হাওলাদার (সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, পটুয়াখালী জেলা শাখা)- কে দলীয় শৃঙ্খলা ভঙের দায়ে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

বহিষ্কারের বিষয়ে নাসির উদ্দিন হাওলাদার ঢাকাটাইমসকে বলেন, ‘জানি না আমাকে কেন বহিষ্কার করা হয়েছে। তবে আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার।’

এ বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন ঢাকাটাইমসকে বলেন, ‘পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি সংগঠনে সময় দিতো না। আমরা সম্মেলনের তারিখ ঘোষণা করেছি। সেটিতেও ছিল তার দ্বিমত। সবকিছু মিলিয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণেই তাকে বহিষ্কার করা হয়েছে।’

পটুয়াখালী জেলা ছাত্রলীগের কর্মকাণ্ড জোরদার করতে ২৪ জুলাই সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে বলে জানান কেন্দ্রীয় সাধারণ সম্পাদক।

(ঢাকাটাইমস/১৮জুলাই/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :