নির্বাচনী প্রচারে নেমে গেলেন শাবানা

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৭, ২২:২১

অবশেষে নির্বাচনী প্রচারে নেমে গেলেন বাংলোদেশের চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবানা। আজ মঙ্গলবার স্বামী ওয়াহিদ সাদিকের জন্য তিনি ভোট চাইলেন যশোরের কেশবপুরে।

অভিনয় ছেড়ে যুক্তরাষ্ট্র প্রবাসী শাবানা সম্প্রতি দেশে ফিরে স্বামীসহ গণভবনে গিয়ে সাক্ষাৎ করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সঙ্গে। সেখানে ওয়াহিদ সাদিকের নির্বাচনে আগ্রহের কথা প্রধানমন্ত্রীকে জানান শাবানা। তখন থেকেই গুঞ্জন ছিল আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন শাবানা-পত্নী।

জানা গেছে, ওয়াহিদ সাদিক যশোর-৬ আসন থেকে নির্বাচনে অংশ নেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন। তারই অংশ হিসেবে আজ কেশবপুরে আগাম প্রচারণা চালান তারা। শ্বশুরবাড়ি কেশবপুরে স্বামীর জন্য সবার সমর্থন ও ভোট চান শাবানা।

এর আগে সকালে কেশবপুরের বড়েঙ্গা গ্রামে শাবানা ও তার স্বামীর আর্থিক সহায়তায় নির্মিত মসজিদ ও কোরআন শিক্ষা কেন্দ্র উদ্বোধন করা হয়।

শাবানার এই প্রচারণা কর্মসূচিতে সঙ্গে ছিলেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, খল-অভিনেতা মিশা সওদাগর, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ত্রাণবিষয়ক সম্পাদক ও মন্ত্রীর এপিএস শফিকুল ইসলাম, সাবেক সাংসদ আব্দুল হালিম প্রমুখ।

প্রায় তিন দশক দাপটের সঙ্গে ঢাকাই চলচিত্রে পদচারণ করেন শাবানা। স্বামী ওয়াহিদ সাদিক ছিলেন একজন চলচ্চিত্র প্রযোজক। ২০০০ সালে হঠাৎ করেই যুক্তরাষ্ট্রে পাড়ি জমান এই দম্পতি। এরপর বহুদিন আর দেশে আসেননি তারা। অনেক দিন পর গত মে মাসে দেশে ফেরেন এই সাবেক চলচ্চিত্র দম্পতি।

(ঢাকাটাইমস/১৮জুলাই/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :