ছাত্রলীগ নেতার বাবার হাত-পা ভেঙে দিল প্রতিপক্ষ

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জুলাই ২০১৭, ২২:৪৭ | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৭, ২২:২৬

যশোরে প্রতিপক্ষের লোকেরা চৌগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিমের বাবাকে পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছে বলে খবর পাওয়া গেছে। তার নাম মো.আব্দুল খালেক ওহাব (৬৭)।

মঙ্গলবার দুপুর দেট টার দিকে চৌগাছা বাজারে এ ঘটনা ঘটে।

আহত আব্দুল খালেক ওয়াহাব চৌগাছা উপজেলার বেড়গবিন্দপুর গ্রামের বাসিন্দা।

হাসপাতালে ভর্তি আব্দুল খালেক ওহাব জানান, শারীরিকক সমস্যার কারণে বাজারে ঔষধ কিনতে আসেন৷ চৌগাছা উপজেলা আওয়ামী লীগ অফিসের সামনে পৌঁছালে মনমতপুর গ্রামের চুন্নু মেম্বারের ছেলে শামীম, ইমরান, আরিফসহ ১০/১২ জন দুর্বৃত্ত এসে তার কাছে জানতে চান তিনি ইব্রাহিমের বাবা কি না। তিনি নিজেকে ইব্রাহিমের বাবা বলে পরিচয় দিলে শামীম, ইমরান, আরিফসহ ১০/১২ জন তাকে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চৌগাছা থানা স্বাস্থ্য কম্পলেক্সে নিয়ে যায়৷ অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য করতব্যরত চিকিৎসক যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন৷

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমানের নিকট জানতে চাইলে তিনি বলেন, মঙ্গলবার চৌগাছা মাহাতাব উদ্দীন ডিগ্রী কলেজে ইব্রাহিম ও রাজু দের সাথে শামীম, ইমরান আরিফদের গোলোযোগ হয়। এরপর কলেজ কর্তৃপক্ষ মীমাংসা করে দেয়৷ তারপর কলেজ থেকে বের হয়ে ছাত্রলীগ সভাপতি ইব্রাহিম ও রাজু গং শামীম, ইমরান আরিফদের মারপিট করে৷ পরে ছাত্রলীগ সভাপতি ইব্রাহিমের বাবা আব্দুল খালেক ওহাবকে চায়ের দোকানে বসে থাকতে দেখে শামীম গংরা মারধর করে।

(ঢাকাটাইমস/১৮জুলাই/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :