কুমিল্লায় বাজি ধরে পুকুরে ডুবে কলেজছাত্রের মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৭, ২৩:১৯

কুমিল্লার দাউদকান্দিতে বন্ধুদের সাথে বাজি ধরে কলেজের পুকুরে ডুব দিয়ে এক ছাত্রের মৃত্যু হয়েছে। তার নাম ইয়ামিন ভূঁইয়া (১৮)।

মঙ্গলবার বিকেল পাঁচটায় এ ঘটনা ঘটে।

নিহত ইয়ামিন ভূঁইয়া উপজেলার জুরানপুর আদর্শ বিশ্ববিদ্যালয় কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

জানা যায়, ইয়ামিন কত মিনিট পানিতে ডুব দিয়ে থাকতে পারে বন্ধুরা এ নিয়ে বাজি ধরলে ইয়ামিন পুকুরে ডুব দেয়। অনেকক্ষণ থাকার পর আর না ওঠলে তার বন্ধুরা তাকে পুকুর থেকে সংকটাপন্ন অবস্থায় তুলে স্থানীয় দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এসময় কর্তব্যরত চিকিৎসক আল আমীন মিয়াজী কলেজ ছাত্র ইয়ামিনকে মৃত ঘোষণা করের।

মৃত ঘোষণা করার পর ইয়মিনের বাবা ছেলের মৃত্যু নিয়ে সন্দেহ পোষণ করেন এবং গৌরীপুর বাজারে একটি বেসরকারি হাসপাতালে ইসিজি করতে নিয়ে যান।

ইসিজির পর বেসরকারি হাসপাতালের চিকিৎসক বলেন, আরও আগে নিয়ে আসলে হয়ত তাকে বাঁচানো যেত। এ কথা শোনার পর ইয়ামিনের বন্ধুরা ক্ষুব্ধ হয়ে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভাঙচুরের চেষ্টা চালায়।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কর্মকর্তা মো. জালাল উদ্দীনসহ অন্যান্য চিকিৎসক, জুরানপুর কলেজের অধ্যক্ষ শরীফুল ইসলাম এবং উপাধ্যক্ষ শাহআলম ভূইয়া উত্তেজিত ছাত্রদেরকে শান্ত করার চেষ্টা করলেও ছাত্ররা হাসপাতালে জানালার কাঁচ ভাঙার চেষ্টা করে। কাঁচ ভাঙচুরের চেষ্টাকালে পুলিশ জুরানপুর কলেজের অনার্র্স প্রথম বর্ষের ছাত্র অনুপম, দ্বাদশ শ্রেণির ছাত্র জামাল ও নবিল হাসানকে আটক করে।

ঘটনার পরপর দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমন, উপজেলা নির্বাহী অফিসার আল আমীন, দাউদকান্দি সার্কেলের এএসপি মফিদুল হক ও গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান হাসপাতালে পৌঁছেন।

দাউদকান্দি থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বন্ধুদের সাথে বাজি ধরে ওই ছাত্র পানিতে ডুব দেয়। এসময় নিঃশ্বাস বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

(ঢাকাটাইমস/১৮জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :