জগ্গা জাসুস অভিনেত্রী বিদিশার আত্মহত্যা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৭, ১০:৪১

আত্মহত্যা করলেন সম্প্রতি মু্ক্তি পাওয়া বলিউড সিনেমা জগ্গা জাসুসের এক অভিনেত্রী। ওই অভিনেত্রীর নাম বিদিশা বেজবড়ুয়া। পুলিশ তার গ্রামের বাড়ি থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

বিদিশা ভারতের আসাম রাজ্যের বাসিন্দা। এই অভিনেত্রী মডেলিং ও সংগীত চর্চা করতেন। আসমে তার জনপ্রিয়তা ছিল। সেখানকার একটি গ্রামেই তিনি থাকতেন। পুলিশ জানিয়েছে, আসামের গুরুগ্রামের শুশান্ত লোক এলাকা থেকে গতকাল সন্ধ্যায় তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

গুরুগ্রামের ডেপুটি পুলিশ কমিশনার (পূর্ব) দীপক সাহারণ বলেন, অভিনেত্রীর বাবা প্রথমে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। তিনি জানান যে, তার মেয়ে টেলিফোন ধরছে না। একারণে আশঙ্কিত হয়ে তিনি পুলিশকে ফোন করেন এবং বিদিশার ঠিকানা দেন।

ঘটনাস্থলে পৌঁছে পুলিশ দেখতে পায় যে, বাড়ির প্রধান দরজা ও অন্য দরজা ভেতর থেকে বন্ধ রয়েছে। পুলিশের দল দরজা ভেঙে বাড়িতে ঢুকে অভিনেত্রীকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।

বিদিশার আত্মহত্যার ঘটনায় তার বাবার অভিযোগের আঙুল অভিনেত্রীর স্বামীর দিকে। পুলিশের কাছে তার অভিযোগ, স্বামীর সঙ্গে প্রায়শই ঝগড়া হত বিদিশার।

পুলিশ জানিয়েছে, বিদিশার ফেসবুক ও অন্যান্য সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের কথোপকথন খতিয়ে দেখা হচ্ছে। বিদিশার স্বামীকে তলব করা হবে।

আত্মহত্যার আগে বিদিশা কোনো সুইসাইড নোট লিখে যাননি।

(ঢাকাটাইমস/১৯জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :