এবার গড়াপেটায় নাম উঠলো সামি ও উমর আকমলের

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৭, ১৬:০০

ফের গড়াপেটার অভিযোগে বিধ্বস্ত পাকিস্তান ক্রিকেট। এ বার নাম উঠলো আরও দুই তারকার, ফাস্ট বোলার মোহাম্মদ সামি এবং ব্যাটসম্যান উমর আকমল।

ইংল্যান্ডের ন্যাশানাল ক্রাইম এজেন্সির একজন উচ্চপদস্থ কর্মকর্তা গত সপ্তাহে ভিডিও লিঙ্কের মাধ্যমে গড়াপেটা নিয়ে সাক্ষ্য দিয়েছেন তিন সদস্যের দুর্নীতি দমন শাখার সামনে। তার পরেই পাক মিডিয়ায় খবর ফাঁস হয়েছে যে, সেই উচ্চপদস্থ কর্মকর্তা এই দুই ক্রিকেটারের নাম বলেছেন।

তাঁদের নিয়ে সন্দেহ আরও বেড়েছে কারণ পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান শাহরিয়র খান স্বয়ং পাকিস্তানের একটি সংবাদপত্রে সামি এবং আকমলের কথা বলেছেন। যদিও পাক ক্রিকেট বোর্ডের আইনি পরামর্শদাতা সালমন নাসির এ নিয়ে মন্তব্য করতে অস্বীকার করেছেন।

পাকিস্তানের ফাস্ট বোলার সামি জাতীয় দল থেকে বাদ পড়লেও বিভিন্ন দেশের টি-টোয়েন্টি লিগে তিনি খেলে বেড়ান। কিন্তু গড়াপেটা নিয়ে অভিযোগে তিনি প্রশ্নের মুখে পড়েছেন। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ থেকে যেমন তার কাছে জানতে চাওয়া হয়েছে, গড়াপেটার অভিযোগে তার বিরুদ্ধে কোনও তদন্ত চলছে কি না। উমর আকমল এখন লন্ডনে হাঁটুর চিকিৎসা করাতে গিয়েছেন। তাকেও একই প্রশ্ন করা হয়েছে বলে খবর।

সামি নাকি খুবই হতাশ হয়ে পড়েছেন। তার কারণ বাংলাদেশ প্রিমিয়ার লিগ, যেখানে তাঁর খুব চাহিদা রয়েছে, সেখান থেকেও তাকে প্রশ্ন করা হচ্ছে। পাকিস্তানের টি-টোয়েন্টি লিগে যে গড়াপেটার অভিযোগ উঠেছে, তা নিয়ে তোলপাড় চলার মধ্যেই সামি এবং আকমলের নাম এসে পড়েছে। দুই ক্রিকেটার এখন চাইছেন, বোর্ড তাদের কলঙ্কমুক্ত করুক। কিন্তু পাক বোর্ড এখনও সে রকম কোনও অভিপ্রায় দেখায়নি। নাসির জামশেদ, শারজিল খান এবং মোহাম্মদ ইরফানের বিরুদ্ধে ইতিমধ্যেই অভিযোগ উঠেছে এবং তাদের বিরুদ্ধে চার্জশিটও জমা পড়তে পারে।

(ঢাকাটাইমস/১৯জুলাই/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :