‘আগামী নির্বাচনের জন্য প্রস্তুত আনসার ও ভিডিপি’

রাঙামাটি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৭, ১৮:০৬

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন বলেছেন, আগামী বছর শেষে অথবার পরবর্তী বছরের প্রথম দিকে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সারাদেশের প্রায় ৬১ লাখ আনসার ও ভিডিপি সদস্য প্রস্তুতি গ্রহণ করছে।

বুধবার বেলা ১১টায় রাঙামাটি সাংস্কৃতিক ইনস্টিটিউট মিলনায়তনে রাঙামাটিতে পাহাড় ধসে নিহত আনসার সদস্য ও ক্ষতিগ্রস্ত আনসার পরিবারগুলোর মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে এ কথা বলেন।

মহাপরিচালক বলেন, পার্বত্য চট্টগ্রামের বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে নিয়োজিত সদস্যদেরও সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে হবে। পাশাপাশি পার্বত্য চট্টগ্রামে সন্ত্রাস ও জঙ্গিবাদ রোদে যার যে সামর্থ্য আছে তা দিয়ে অপরাধ দমনে কাজ করতে হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন রাঙামাটি সদর জোন কমান্ডার লে. কর্নেল রেদওয়ান, রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শহীদুল ইসলাম, রাঙামাটির বিজিবি সেক্টও কমান্ডার কর্নেল পারভেজ আক্রাম, আনসার ভিডিপি চট্টগ্রাম বিভাগের কমান্ডার নির্মুলেন্দু বিশ্বাস, আনসার ও ভিডিপি রাঙামাটি কমান্ডার মো. আব্দুল আওয়াল।

অনুষ্ঠানে গত ১৩ জুন পাহাড় ধসে নিহতের স্বজন ও ক্ষতিগ্রস্ত ১০০ পরিবারের হাতে নগদ টাকাসহ ত্রাণ সামগ্রী তুলে দেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক।

(ঢাকাটাইমস/১৯জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :