ট্রেনে সহযাত্রীর সঙ্গে সৌরভের তর্কাতর্কি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুলাই ২০১৭, ১৮:৫৩ | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৭, ১৮:৩০

১৬ বছর পর ট্রেনে উঠেই অপ্রীতিকর ঘটনায় জড়িয়ে পড়লেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।আসন বিভ্রাটে সহযাত্রীর সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন তিনি।শেষমেশ পরিস্থিতি সামাল দেয় ভারতের রেলপুলিশ।নিজের আসনে বসেই গন্তব্যে পৌঁছান সৌরভ।

ভারতের জনপ্রিয় বাংলা দৈনিক আনন্দবাজার জানাচ্ছে, পশ্চিমবঙ্গের বালুরঘাটে নিজের মূর্তি উদ্বোধনসহ একাধিক কর্মসূচি ছিল সৌরভের। আর তার জন্যই সময় মতো শিয়ালদহ স্টেশনে পৌঁছে ভক্তদের ভিড় সামলে উঠে বসেন প্রথম শ্রেণির এসি কামরায়। কিন্তু যে কামরায় তার আসন সংরক্ষিত ছিল, ভুল করে অন্য কামরায় ওঠেন তিনি।

কামরায় উঠে দেখেন তার আসনে বসে রয়েছেন এক ব্যক্তি। আসন নম্বর মিলে যাওয়ায় সৌরভ তাকে উঠে যেতে বললেও ওই যাত্রী তা মানতে রাজি হননি। শুরু হয় তর্কাতর্কি। জমতে থাকে উৎসুক যাত্রীদের ভিড়। ঘটনা সামাল দিতে ছুটে আসেন রেলপুলিশের কর্মীরা। আসেন টিকিট পরীক্ষকও। তারাই ভুল ধরিয়ে সৌরভকে পাশের কামরায় নিয়ে যান। এর পর মালদহে নেমে গাড়িতে করে বালুরঘাটে পৌঁছন সৌরভ।

বালুরঘাট স্টেডিয়ামে নিজের আট ফুট উঁচু মূর্তি উদ্বোধন করেন সৌরভ। ২০০৩-এ ব্রিসবেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে করা টেস্ট সেঞ্চুরির মুহূর্তকে মনে রেখে সৌরভের ওই মূর্তি গড়েছেন শিল্পী সুশান্ত পাল। এর পর বিভিন্ন কর্মসূচি সেরে বালুরঘাট ছাড়েন সৌরভ।

এর আগে ২০০১ সালে ট্রেনে সফর করেছিলেন তিনি। তখন অবশ্য তিনি জাতীয় দলের অধিনায়ক। সে বার বিশাখাপত্তনম থেকে একদিনের ম্যাচ খেলে ট্রেনে চড়ে কলকাতায় ফিরেছিলেন।

(ঢাকাটাইমস/১৯জুলাই/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :