লক্ষ্মীপুরে স্ত্রী হত্যায় স্বামীর যাবজ্জীবন

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৭, ১৮:৩৩

লক্ষ্মীপুরের রামগঞ্জে স্ত্রী হত্যার দায়ে মোজাম্মেল হক নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদ- দিয়েছে আদালত।

বুধবার দুপুরে লক্ষ্মীপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. সাইদুর রহমান গাজী আসামির অনুপস্থিতিতে এ রায় দেন।

আদালত সূত্রে জানা যায়, ২০০৭ সালের ১৫ আগস্ট লক্ষ্মীপুরের রামগঞ্জের কাজিরখিল গ্রামে মোজাম্মেল হক তার নিজ বাড়িতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী নাসিমা আক্তারকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যান। খবর পেয়ে নাসিমার স্বজনরা তার স্বামী বাড়িতে গিয়ে নাসিমার মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পরদিন ১৬ আগস্ট নিহতের ভাই মো. মমিন উল্যা বাদী হয়ে মোজাম্মেল হককে প্রধান আসামি করে অপর দুইজনের বিরুদ্ধে রামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে পুলিশের তদন্ত শেষে অপর দুই আসামিকে অভিযোগপত্র থেকে অব্যাহতি দিয়ে ২০০৭ সালের ২৬ নভেম্বর আদালতে চার্জশিট দাখিল করা হয়।

দীর্ঘ শুনানি শেষে আদালত স্ত্রী নাসিমা আক্তারকে হত্যার দায়ে স্বামী মোজাম্মেল হককে যাবজ্জীবন কারাদন্ডের রায় দেন। লক্ষ্মীপুর জজকোট এর এপিপি আবুল কালাম বিষয়টি নিশ্চিত করেছেন। দন্ডপ্রাপ্ত আসামি মোজাম্মেল হক দীর্ঘদিন থেকে পলাতক রয়েছেন।

(ঢাকাটাইমস/১৯জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :