‘দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন’

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জুলাই ২০১৭, ০৮:০৪ | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৭, ২৩:২৪

দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং ঢাকাটাইমস ও এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলন।

বুধবার ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পানাইল, চাপুলীয়া, চরডাঙ্গা, বাজড়াসহ বিভিন্ন এলাকায় উঠান বৈঠক ও গণসংযোগকালে তিনি এ আহ্বান জানান।

আরিফুর রহমান দোলন বলেন, ‘নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, সুশাসন প্রতিষ্ঠিত হয়। মানুষের জীবনমান বাড়ে। বিশ্বের বুকে মর্যাদার আসনে স্থান পায়।’

দোলন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কামারগ্রামে টিটিসি হচ্ছে, পদ্মা সেতু, বিভিন্ন রাস্তাঘাটসহ বড় বড় উন্নয়ন কাজ হচ্ছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি যেকোনো সময়ের তুলনায় ভালো রয়েছে। কাজেই দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আবারো আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।’

এসময় ফরিদপুর জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ, গোপালপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি খান আমিরুল ইসলাম, আওয়ামী লীগ মনোনীত গোপালপুর ইউপি চেয়ারম্যান প্রার্থী ও ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইনামুল হাসান, ছাত্রলীগ নেতা মো. মুজাহিদুল ইসলাম নাঈমসহ উপজেলার আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৯জুলাই/প্রতিনিধি/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

রাজপাট বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত