কারাগারে বহাল তবিয়তে শশীকলা (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুলাই ২০১৭, ১০:৪৯
কারাগারে সাধারন পোশাকে ঘুরে বেড়াচ্ছেন শশীকলা

ভারতের বেঙ্গালুরুর পারাপ্পানা অগ্রহারা জেলে ভিভিআইপি পরিষেবা নিয়ে বহাল তবিয়তে দিন কাটাচ্ছেন প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার বান্ধবী শশীকলা নটরাজন। এই অভিযোগ তুলে কর্নাটকের ডিআইজি (কারা) রূপাকে মাশুলও দিতে হয়েছিল। শশীকলা সম্পর্কে এমন তথ্য ফাঁসের ‘অপরাধে’ তাকে বদলি করা হয়েছিল রাজ্যের পথ সুরক্ষা ও ট্রাফিক-এর কমিশনার পদে। এবার রুপার অভিযোগের স্বপক্ষে মিলেছে ভিডিও।

রূপার অভিযোগ ছিল, জেলের মধ্যে সাধারণ বন্দিদের মতো নয়, বরং বহাল তবিয়তেই সমস্ত আধুনিক সুযোগ-সুবিধা নিয়ে দিন কাটাচ্ছেন শশীকলা। এমনকী, জেলের সিসিটিভিতে সমস্ত কিছুর প্রমাণ পাওয়া গেলেও কোনও পদক্ষেপ করা হয়নি বলে জানিয়েছিলেন রূপা।

রুপা জানিয়েছিলেন, জেলে শশীর জন্য রয়েছে আলাদা ঘর ও খাবারের বন্দোবস্ত। সেই ঘরের মধ্যেই রয়েছে রান্নাঘর। যেখানে শশীর পছন্দমতো খাবার তৈরি হয়। শুধু তাই নয়, অতিরিক্ত এই সুযোগ পাওয়ার জন্য নাকি জেল কর্মকর্তাদের দুই কোটি রুপি ঘুষও দিয়েছেন শশী, অভিযোগ উঠেছিল এমনই।

যদিও সে সময় এই অভিযোগ উড়িয়ে দিয়েছিলেন কর্নাটকের ডিজি (কারা) সত্যনারায়ণ রাও।

এবার সেই অভিযোগের ভিত্তিতেই মিলল একটি ভিডিও। সম্প্রতি জেলের ভিতরের একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসে। ইন্ডিয়া টুডে-র প্রতিবেদনে দেখা যায়, সাধারণ কয়েদিদের মতো গরাদে নয়, আলাদা ঘরে রয়েছেন শশী। এমনকী, কয়েদিদের পোশাকও পরেননি তিনি। সাধারণ একটি পোশাকেই ঘোরাফেরা করছেন হেভিওয়েট এই বন্দি। তার হাতে রয়েছে একটি শপিং ব্যাগ। শশীর সঙ্গে রয়েছেন তার দুই সহকারীও।

সূত্রের খবর, জেলের মধ্যে শশীর ঘরটি সাদা কাপড় দিয়ে ঢাকা থাকে। যাতে বাইরে থেকে ভেতরের কার্যকলাপ চোখে না পড়ে। ঘরের মধ্যে শশীকলার জন্য রয়েছে ইয়োগা করার ম্যাট, রিল্যাক্স চেয়ার, কুকার এবং প্রতিদিনের নিত্যপ্রয়োজনীয় নানা সরঞ্জাম।

(ঢাকাটাইমস/২০জুলাই/জেএস)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :