একটি ভালো ইনিংসের অপেক্ষায় সাব্বির

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুলাই ২০১৭, ১৭:২৯

২০১৪ সালের ১৪ ফেব্রুয়ারি চট্টগ্রামে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচের মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে প্রবেশ করেন সাব্বির রহমান। একই বছরের নভেম্বরে চট্টগ্রামে ওয়ানডে ক্রিকেটে অভিষেক হয় তার। ক্যারিয়ারের শুরু থেকেই সকলের নজর কাড়েন সাব্বির রহমান। পরিচিতি পান মারকেুটে ব্যাটসম্যান হিসেবে।

প্রথমদিকে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে জাতীয় দলে নিয়মিত হলেও টেস্টে সুযোগ পেতে সময় লেগেছে তার। গত বছরের অক্টোবরে চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে সাদা পোশাক ও লাল বলের ক্রিকেটে অভিষেক হয় এই টাইগার ক্রিকেটারের।

বর্তমানে সময়টা ভালো যাচ্ছে না সাব্বির রহমানের। সর্বশেষ আটটি ওয়ানডে ম্যাচে তার হাফ সেঞ্চুরি রয়েছে মাত্র একটি। খুব দ্রুত এই দুর্দশা থেকে বেরিয়ে আসতে চান তিনি। সাব্বির রহমান অপেক্ষা করছেন একটি ভালো ইনিংসের। যে ম্যাচটি তার এসব হতাশা ভুলতে সাহায্য করবে।

বৃহস্পতিবার মিরপুরে সাব্বির রহমান বলেছেন, ‘গত কয়েক ম্যাচে আমি ভালো খেলতে পারিনি। এসব স্মৃতি মনে হলে খারাপ লাগে। সামনে ওয়ানডে, টি-টোয়েন্টি বা টেস্ট যে ম্যাচই হোক না কেন একটি ভালো ইনিংস খেলে আমি এসব স্মৃতি ভুলতে চাই’।

তিনি আরও বলেন, ‘আসলে তিন ফরম্যাটের ক্রিকেটই চ্যালেঞ্জের। তবে, আমি যদি এসব বিষয় মাথায় না রেখে নিজের স্বাভাবিক খেলাটা খেলতে পারি তাহলে ভালো হবে। আমি নিজেকে নিয়ে আত্মবিশ্বাসী। আশা করছি, সামনে ভালো করতে পারব’।

অস্ট্রেলিয়া ও সাউথ আফ্রিকা সিরিজ সামনে রেখে এখন মিরপুরে চলছে টাইগারদের অনুশীলন। আগামী মাসে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। এই সফরে তারা টাইগারদের বিরুদ্ধে দুইটি টেস্ট ম্যাচ খেলবে। এই সিরিজ শেষ করে টাইগাররা চলে যাবে সাউথ আফ্রিকায়। সেখানে স্বাগতিকদের বিরুদ্ধে দুইটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।

(ঢাকাটাইমস/২০ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :