সাতক্ষীরায় গৃহবধূর লাশ উদ্ধার

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুলাই ২০১৭, ১৮:৪২
ফাইল ছবি

সাতক্ষীরা সদর উপজেলার বাজুয়াডাঙ্গা এলাকা থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে নিহতের বাড়ির ধারে একটি পোলট্রি ফার্মের পাশ থেকে তার লাশটি উদ্ধার করা হয়। গৃহবধূর নাম রূপা মন্ডল। তিনি সদর উপজেলার বাজুয়াডাঙ্গা গ্রামের সুশান্ত মন্ডলের স্ত্রী।

নিহতের মামা কালিগঞ্জ উপজেলার উজিরপুর গ্রামের জয়দেব মন্ডল জানান, পাঁচ বছর আগে তার ভাগ্নি রূপা মন্ডলের সঙ্গে সদর উপজেলার বাজুয়াডাঙ্গা গ্রামের প্রভাস মন্ডলের বিয়ে হয়। বিয়ের এক বছর পর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র আমার মায়ের সঙ্গে (সুশান্ত’র নানী শ্বাশুড়ির) ঝগড়া হলে সেখান থেকে সে শ্বশুরবাড়ি যাওয়া বন্ধ করে দেয়। এরপর আমার ভাগ্নি রূপার সঙ্গে তার বাবা-মার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এ নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো বলে তিনি জানান। দাম্পত্য জীবনে তাদের তিন বছরের একটি ছেলে সন্তানও রয়েছে।

তিনি আরও জানান, সকালে ভাগ্নির মৃত্যুর খবর শুনে ওর বাবা নরেন্দ্র মন্ডলকে নিয়ে দুপুরে জামাই সুশান্তর বাড়িতে এসে দেখি আমার ভাগ্নি লাশ তাদেরও বাড়ি থেকে কিছুটা দূরে একটি পোলট্রি ফার্মের পাশে পড়ে আছে। তিনি জানান, লাশ ময়না তদন্ত করার জন্য পুলিশ নিয়ে তিনি সেখানে গেছেন। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর তিনি পরবর্তী ব্যবস্থা নেবেন বলে জানান।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহমেদ এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের পর আসল রহস্য জানা যাবে।

(ঢাকাটাইমস/২০জুলাই/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :