টেকনাফে সাড়ে ১৩ হাজার ইয়াবাসহ আটক তিন

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জুলাই ২০১৭, ২২:৩১
ফাইল ছবি

কক্সবাজারের টেকনাফ উপজেলায় আলাদা অভিযান চালিয়ে সাড়ে ১৩ হাজার পিস ইয়াবাসহ তিন জনকে করেছের বিজিবি ও পুলিশ সদস্যরা।

বৃহস্পতিবার বিকাল-সন্ধায় হোয়াইক্যং এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

টেকনাফ-২ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার বলেন, বৃহস্পতিবার সকালে হোয়াইক্যং হোয়াইক্যং বিজিবি চেকপোস্টে কক্সবাজারগামী একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে টেকনাফের হ্নীলা পশ্চিম ফুলের ডেইল পাড়ার নুর কবিরের ছেলে সরোয়ার কামাল (১৯)।

এসময় তার কাছ থেকে ৭ হাজার ৫২২ পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। মাইক্রোবাসটি জব্দ করা হয়। উদ্ধার ইয়াবার দাম প্রায় সাড়ে ২২ লাখ টাকা। তাকে মাইক্রোবাসসহ মাদক মামলা দিয়ে থানায় সোর্পদ করা হয়েছে বলে জানান বিজিবির ওই কর্মকর্তা।

অন্য দিকে একই দিন হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জামাল হোসেন বলেন, বিকেল সাড়ে ৩টার দিকে হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাঁড়ি সামনে আমিসহ পুলিশের একটি দল একটি পিকআপ ভ্যানে তল্লাশি চালিয়ে রাজশাহীর নিলখামারী এলাকার আকবর আলীর ছেলে আরিফুল ইসলাম (২৫) ও একই এলাকার স¤পাদীপুর গ্রামের সাইদুর আলীর ছেলে বাবু আলী (২৩) আটক করে। তাদের কাছ থেকে ৬ হাজার পিস ইয়াবা উদ্ধার হয়।

তিনি আরও জানান, তারা টেকনাফ এসে ইয়াবাগুলো ক্রয় করে তাদের নিজ গ্রামে বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিল বলে পুলিশের কাছে স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে মাদক মামলা দিয়ে আদালতে পাঠানো প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/২০জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :