বিচ্ছেদের স্ট্যাটাসে ইমেজ সংকটে তাহসান

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ২২ জুলাই ২০১৭, ১৩:২৮ | প্রকাশিত : ২২ জুলাই ২০১৭, ১২:৪৬

ভক্তদের কাছে নিজের ইমেজ ও জনপ্রিয়তা হারাচ্ছেন লাখো নারীর হৃদয় হরণ করা তাহসান। শুধু নারী নয় অসংখ্য পুরুষ ভক্তও আছে তাহসানের। গত বৃহস্পতিবার দুপুরে স্ত্রী মিথিলার সঙ্গে দীর্ঘ ১১ বছরের সংসারের ইতি টানছেন উল্লেখ করে নিজের ভেরিভায়েড ফেসবুকে স্ট্যাটাস দেন জনপ্রিয় এ গায়ক ও অভিনেতা। কয়েক ঘণ্টার মধ্যেই তাতে ২১ হাজারেরও বেশি মন্তব্য আসে। ১২ হাজারেরও বেশি মানুষ পোস্টটি শেয়ার করে নিজেদের মন্তব্য জানান। তাতে ভয়াবহ ইমেজ সংকটে পড়েন গায়ক। কারণ, মন্তব্যগুলো প্রায় সবই ছিল তাহসানের বিপক্ষে।

ভক্ত সমর্থকদের নেতিবাচক কমেন্টেস এর বন্যায় অবশেষে নিজের ফেসবুক পেজ থেকে বিবাহবিচ্ছেদের ওই পোস্টটি সরিয়ে নিতে বাধ্য হন তাহসান। ২১ জুলাই শুক্রবারের পর থেকে সেটি আর দেখা যাচ্ছে না তাহসানের ওয়ালে। এতে অনেকেই ধারণা করছেন, সিদ্ধান্ত বদলাচ্ছেন তাহসান-মিথিলা। তারই প্রাথমিক পদক্ষেপ হিসেবে পোস্টটি মুঁছে ফেলা হয়েছে। অর্থাৎ নতুন মোড় নিতে যাচ্ছে তাদের সম্পর্কে। তবে সত্যিটা জানা যাবে তারা দুজন মুখ খুললেই।

গত বৃহস্পতিবার দুপুরে ইংরেজিতে দেয়া ওই ফেসবুক স্ট্যাটাসে তাহসান লেখেন, ‘দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমরা যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দিতে যাচ্ছি। গত কয়েক মাস ধরে আমরা নিজেদের মধ্যকার মতপার্থক্য দূর করার আপ্রাণ চেষ্টা চালিয়েছি। তবে সামাজিক চাপে এক সঙ্গে থাকার বদলে অবশেষে আমরা আলাদা হয়ে যাওয়ারই সিদ্ধান্ত নিয়েছি। আমরা জানি আমাদের এই সিদ্ধান্তে অনেকে ব্যথিত হবেন। সে জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। আমরা বরাবরই আমাদের সম্পর্কের মর্যাদা রক্ষা করে চলেছি এবং আশা করছি আলাদা হয়ে যাওয়ার পরও এই সম্পর্ক আগের মতই থাকবে।’

২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন তাহসান ও মিথিলা। তাদের একমাত্র সন্তান আইরা তেহরীম খানের জন্ম ২০১৩ সালে ৩০ এপ্রিল। এক দশকেরও বেশি সময় একসঙ্গে সফলভাবে পার করেছিলেন জনপ্রিয় তারকা দম্পতি তাহসান ও মিথিলা। সফল জুটি হিসাবে অনেকের কাছেই অনুপ্রেরণা হিসেবে ছিলেন তারা। তবে হঠাৎ করেই এমন খবর ব্যথিত করেছে তাদের লাখো ভক্তদের।

(ঢাকাটাইমস/২২জুলাই/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :