লামায় বন্দুকসহ যুবকের লাশ উদ্ধার

মংখিং মারমা, বান্দরবান প্রতিনিধি
 | প্রকাশিত : ২২ জুলাই ২০১৭, ১৫:৫০

বান্দরবানের লামা উপজেলায় বাড়ির পাশের পাহাড় থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে স্থানীয়রা পুলিশে খবর দিলে দুপুর সাড়ে ১২টায় লাশটি উদ্ধার করা হয়।

নিহত মো. জামাল উপজেলার আজিজনগর ইউনিয়নের ২নং ওয়ার্ড হিমছড়ি এলাকার মৃত সৈয়দ হোসেনের ছেলে। এসময় লাশের পাশ থেকে দেশীয় একটি বন্দুকও উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় ইউপি মেম্বার মোবারক হোসেন বলেন, স্ত্রীর সঙ্গে পারিবারিক বিরোধ ছিল জামালের। কিছুদিন আগে জামাল তার শশুরবাড়ি আমিরাবাদে গেলে তার স্ত্রী ও শশুরবাড়ির লোকজন অপমান করে এবং বিয়ের সময় দেয়া ৫০ হাজার টাকা ফেরত চায়। এজন্য অপমানে বন্দুক দিয়ে জামাল আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক তমেজ উদ্দিন বলেন, লামা সদর থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে আজিজনগর হিমছড়ি এলাকা থেকে লাশটি উদ্ধার করি। লাশটির প্রাথমিক সুরতাহাল রিপোর্ট করা হয়েছে। নিহতের বুকে বারুদের আগুনে পুড়ে যাওয়ার চি‎হ্ন রয়েছে। লাশের পাশ থেকে একটি বন্দুক উদ্ধার করা হয়েছে

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করা লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, ময়নাতদন্তের জন্য লাশটি জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

এছাড়া একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হরিণমারা এলাকায় আরেকজনের কংকাল পাওয়া গেছে। কিছুদিন আগে হরিণমারা এলাকায় আহমদ কবিরের ছেলে হারুণ-অর রশিদ হারানো গিয়েছিল।এই বিষয়ে লামা থানায় একটি সাধারণ ডায়েরি করেছিল তার পরিবার। এই কংকালটি হারুণ অর রশিদের বলে ধারণা করা হচ্ছে।

(ঢাকাটাইমস/২২জুলাই/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :