আবৃত্তি একাডেমির কর্মশালা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জুলাই ২০১৭, ২০:৫০ | প্রকাশিত : ২২ জুলাই ২০১৭, ১৮:০৬

সুন্দর উপস্থাপন মানুষকে আন্তবিশ্বাসী করে তুলে। আর উপস্থাপনের জন্য চাই গুছিয়ে কথা বলা। আবৃতি একাডেমি হলো এমনই একটি সংগঠন যেখানে বাংলা ভাষার প্রমিত উচ্চারণ,বাচনিক উৎকর্ষ, সংবাদ পাঠ ও আবৃত্তি বিষয়ক কর্মশালার আয়োজন করে থাকে।

সবার মাঝে বাংলা ভাষার শুদ্ধ উচ্চারণ ও সঠিক সংস্কৃতি চর্চার অভ্যাস গড়ে তুলতে আবৃত্তি একাডেমি চার মাসব্যাপী সার্টিফিকেট কোর্সের ৩০তম কর্মশালর আয়োজন করছে বলে জানান আবৃত্তি একাডেমির সমন্বয়ক মনজুর হোসাইন।

তিনি জানান, ১১ আগস্ট ও ১৮ আগস্ট সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ক্যাফেটেরিয়ায় ৩০তম কর্মশালার সাক্ষাতকার অনুষ্ঠিত হবে। একই স্থানে ১৮ আগস্ট বিকাল ৩ টায় উদ্বোধনী ক্লাস

গত ১০ জুলাই থেকে এই ফরম বিক্রি শুরু হয়েছে। যা চলবে ১১ আগস্ট পর্যন্ত। হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ফরম পাওয়া যাবে। ফরমের মূল্য ধরা হয়েছে ৫০ টাকা আর কোর্স ফি ৮০০ টাকা। শিক্ষার্থীদের সুবিধার্থে একাডেমির ক্লাসের সময়সূচি নির্ধারণ করা হয়েছে প্রতি শুক্রবার বিকাল ৩টা থেকে ৫ টা পর্যন্ত।

বিশ্ববিদ্যালয়ের টিএসসির মেইনগেইটে ভর্তি ফরম পাওয়া যাবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন-http://abrittiacademy.org/workshop-form30/। অথবা যোগাযোগ করা যাবে ০১৬৭৪৬০৯৬৪৫, ০১৫৫২৩২৯২৩৮ নম্বরে।

(ঢাকাটাইমস/২২জুন/জেআর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :