লন্ডনে বাঙালি ক্ষুদে সাংবাদিকে অভিভূত অক্ষয়-অনুপম

ইউরোপ ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুলাই ২০১৭, ১৯:৫৩

ব্রিটেন ছাড়িয়ে বলিউডের খ্যাতিমান তারকাদের হৃদয় জয় করে নিয়েছে লন্ডন প্রবাসী বাঙালি ক্ষুদে সাংবাদিক জাইম রাকিব।

বিক্ষুব্ধ, হতাশা, দুঃখ, শঙ্কা আর উদ্বেগ যখন ব্রিটিশ সমাজকে আঁকড়ে ধরেছে, এই বুঝি কেউ একজন অ্যাসিড ছুড়ে মারলো, কিংবা ছুরি বিদ্ধ করলো, অথবা হিজাব ধরে টান মারলো, কিংবা আগুনে পুড়িয়ে সবকিছু শেষ করে ফেললো, ঠিক তারই বিপরীতে কিছু আশার আলোর ঝলকানি ছড়াল জাইম রাকিব। সাংবাদিক পরিবারে জন্ম নেয়া এই ক্ষুদে সাংবাদিক বাঙালির নয়া অহংকারের জন্ম দিতে চলেছে।

সেদিন ছিল বলিউড ফিল্ম 'টয়লেট'-এর মিডিয়া কনফারেন্স। ইতোমধ্যে অক্ষয় কুমারের এই ছবি নিয়ে শুরু হয়েছে ব্যাপক আলোচনা-সমালোচনা। টয়লেট-এর মিডিয়া কনফারেন্সে ক্ষুদে সাংবাদিক জাইম মাইক্রোফোন হাতে নিয়ে সোজা মঞ্চে- অক্ষয় কুমার, ভূমি পদ্মিনীকর, অনুপম খেরের সামনে।

অনুপেম খের ও অক্ষয় কুমার রীতিমতো তাজ্জব বনে যান। শক্তিমান ও গুণী অভিনেতা অনুপম হঠাৎ সামনে ঝুঁকে জাইমের পা ছুয়ে সালাম করে বসেন।

অক্ষয় জাইমকে নিয়ে মঞ্চ থেকে অভিনন্দন আর শুভেচ্ছা জ্ঞাপন করলেন। এরই মাঝে হাসি-আনন্দের মধ্যে প্রশ্নোত্তর হয়ে যায় এক পশলা। পরে জাইমকে নিয়ে ছবি তোলেন বলিউড তারকারা।

অক্ষয় কুমার মঞ্চে প্রশংসায় ভাসালেন জাইমকে। তিনি এখানেই থেমে থাকেননি। নিজের সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও আপলোড করে হৃদয়ের সবটুকু দরদ দিয়ে প্রশংসা করেন, যা ইতোমধ্যে 8লাখের বেশি দেখা হয়ে গেছে।

জাইমের বাবা রাকিব রুহেল, মা লাবনী হোসেইন দুজনই সাংবাদিক। লন্ডন থেকে প্রচারিত জিবি নিউজ টুয়েন্টিফোর ডটকমের যথাক্রমে চেয়ারপার্সন ও সম্পাদক তারা।

(ঢাকাটাইমস/২২জুলাই/মোআ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :