অসম প্রেমের গল্প ‘শুধু তোমার জন্য’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০১৭, ১০:৪১

নির্মিত হলো এক ঘণ্টার নাটক শুধু তোমার জন্য। নাটকটিতে প্রথমবারের মতো একসাথে অভিনয় করেছেন নয়ন বাবু ও ইশিকা খান। অসম প্রেম ও সর্ম্পকের টানাপোড়ন হচ্ছে নাটকটির কাহিনি।

আগামী ঈদের জন্য নির্মিত নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, সাবেরী আলম, নয়ন বাবু, ইশিকা খান, তুরাগ ,শামীম, মিলটন আহমেদ , মাইনুল হাসান ফয়সাল সহ আরো অনেকে।

শাহনাজ পারভীনের মূল গল্পে নাটকটির চিত্রনাট্য করেছেন মেজবাহ উদ্দিন সুমন। আর পরিচালনা করেছেন আজাদ আল মামুন। নাটকটির ডিওপি হিসেবে কাজ করেছেন আজিজুল ইসলাম আকাশ।

নাটকটির গল্পে দেখা যায়, বড় লোকের একমাত্র ছেলে শায়ান লেখাপড়ায় মন না দিয়ে বন্ধুদের সাথে আড্ডা আর নেশায় ব্যস্ত। শায়ানকে নিয়ে বাবা, মা চিন্তিত।ছেলের জন্য এক মেয়ে শিক্ষক রাখেন তারা। ছেলে ওই মেয়ে শিক্ষকের ব্যবহারে সব ছেড়ে পড়লেখায় মনোযোগ দেয়। ছেলেটি শেষ পর্যন্ত তার শিক্ষকের প্রেমে পড়ে যায়। কিন্তু ওই শিক্ষক যে আরেকজনের সঙ্গে প্রেমে মত্ত। শেষ পর্যন্ত ছেলেটি কষ্টে শিক্ষক থেকে নিজেকে ফিরিয়ে আনে। শিক্ষক তাকে বোঝায় সে তাকে নিজের ছোটভাই হিসেবে সারাজীবন দেখতে চায়। ছেলেটি নিজের ভুল বুঝতে পেরে আবার পড়ালেখায় মন দেয়। এভাবেই গল্পটি শেষ হয়।

প্রযোজনা সংস্থা শ্যাডো এর ব্যনারে নাটকটির নির্বাহী প্রযোজক তারেকুর রহমান।

(ঢাকাটাইমস/২৩জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :