আসছে ওম শান্তি ওমের সিকুয়্যাল

তাজরিন জাহান তারিন,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০১৭, ১৩:৩২

২০০৭ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ খানের রোমান্টিক-মিউজিক্যাল ঘরনার ছবি ওম শান্তি ওম।সে সময় ভীষণ জনপ্রিয় হয়েছিল ছবিটি। এবছর ছবিটি তার এক দশক পূর্ণ করল।দর্শকদের কাছে আজও জনপ্রিয় হয়ে আছে ছবিটি।এর জন্য হয়ত শাহরুখ ফারাহ মিলে এর সিকুয়্যাল তৈরির কথাও ভাবছে। সম্প্রতি শাহরুখ ও ফারাহর টুইটারের কিছু কথোপকথন তেমনটারই ইঙ্গিত দেয়।

বর্তমানে ফারাহ জাপানে রয়েছে। ওম শান্তি ওমের দশ বছর পূর্তি উপলক্ষে জাপানের ওসাকায় ছবিটি প্রদর্শিত হচ্ছে। সেখানের ভক্তদের আগ্রহ আর ভালবাসা দেখেই ফারাহ এর সিকুয়্যালের কথা চিন্তা করছেন।

রিহার্সেলের ছবি পোস্ট করার আগে ফারাহ বলেন, ‘ভি এর উচিত চমৎকার এই জ্যাকেট শাহরুখের জন্য তৈরি করা।ওম শান্তি ওমের মিউজিক্যাল রিহার্সেলের পোশাকটি চমৎকার ছিল।জাপান সত্যিই ছবিটি উদযাপন করছে’।

ফারাহর এমন টুইট দেখে শাহরুখও বসে নেই। তিনি জানিয়েছেন নিজের আগ্রহের কথাও।

কিং খান বলেন, আরে ইয়ার, চল এর দ্বিতীয় পার্ট করি।গত কালই বাচ্চারা আমাকে বলছিল তারা ওম শান্তি ওম কতটা ভালবাসে।’

এরপর ফারাহ আবার বলে, ‘তুমি যদি এখানে থাকতে দেখতে পেতে দশ বছর পরেও তারা ওম শান্তি ওম কতটা ভালবাসে।’

বর্তমানে শাহরুখ তার আসন্ন ছবি ‘যাব হ্যারি মেট সেজাল’ এর প্রচারণায় ব্যস্ত। শুক্রবারেই এর ট্রেইলর প্রকাশ হয়েছে। দর্শকদের কাছ থেকেও ভাল সারা পাচ্ছে ছবি। ইমতিয়াজ আলীর পরিচালনায় রোমান্টিক ঘরনার ছবিতে আরো আছেন আনুশকা শর্মা। এর আগে আনুশকা শর্মার সঙ্গে জুটি বেধে শাহরুখ ‘রাব নে বানা দে জোড়ি’ ও ‘যাব তাক হ্যায় জান’ ছবি করেন।এটি হবে এই জুটির তৃতীয় ছবি।শাহরুখ বর্তমানে আনন্দ এল রাফি সঙ্গে কাজ করছেন যেখানে তার সাথে আছে ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা।

(ঢাকাটাইমস/২৩জুলাই/টিজেটি/কেএস/জেএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :